ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মেরে আঙ্গান মে তুমহারা কেয়া কাম হ্যায়: সাঈদ খোকন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
মেরে আঙ্গান মে তুমহারা কেয়া কাম হ্যায়: সাঈদ খোকন

ঢাকা: দ্বাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিতে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আ.লীগের ঢাকা-৬ আসন থেকে মনোনীত প্রার্থী সাঈদ খোকন বলেছেন, ‘মেরে আঙ্গান মে তুমহারা কেয়া কাম হ্যায়!’(আমার আঙিনায় তোমার কী কাজ)।

বুধবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর সেগুনবাগিচায় বিভাগীয় কমিশনারের কার্যালয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদকে উদ্দেশ্য করে তিনি একথা বলেন।

 

এদিন বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলামের কাছে মনোনয়ন ফরম জমা দেন সাঈদ খোকন।   

এ সময় ঢাকা-৬ এর বর্তমান সংসদ সদস্য মহাজোটের কাজী ফিরোজ রশীদের প্রসঙ্গ তোলেন সাংবাদিকরা।  

তারা জানান, জোটে যাবে কি না সে সিদ্ধান্ত ৩০ নভেম্বরের পর নেবে আওয়ামী লীগ। আ.লীগ জোটে গেলে যদি এই ঢাকা- ৬ আসন জাতীয় পার্টিকে ছাড়তে হয় তখন আপনার (সাঈদ খোকনের) করণীয় কি হবে? 

এই প্রশ্নের জবাবে সাঈদ খোকন হিন্দি গানের লাইনটি বলেন, মেরে আঙ্গানমে তুমহারা কেয়া কাম হ্যায়!

তিনি বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে স্মার্ট দেশে রূপান্তরিত করতে চান। আমরা সারা দেশ থেকে নির্বাচিত হয়ে তাকে আবারও সরকারপ্রধান বানাব এবং তার উন্নয়নের ধারা অব্যাহত রাখব।

উল্লেখ্য, আগামীকাল ৩০ নভেম্বর দ্বাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন ফরম জমাদানের শেষ তারিখ। জানা যায়, মঙ্গলবার রাত পর্যন্ত ঢাকার ২০টি আসনে ১৭৪ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এমএমআই/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।