ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

বগুড়া-৪ আসনে সুপ্রিম পার্টি থেকে নির্বাচন করবেন হিরো আলম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
বগুড়া-৪ আসনে সুপ্রিম পার্টি থেকে নির্বাচন করবেন হিরো আলম

বগুড়া: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে সুপ্রিম পার্টি থেকে মনোনয়ন ফরম তুলেছেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম (হিরো আলম)।

বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় বগুড়া সিনিয়র নির্বাচন অফিসারের কার্যালয় থেকে পাঠানো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে মনোনয়নপত্র গ্রহণকারীর সম্ভাব্য প্রার্থীর তালিকা থেকে এ তথ্য জানা গেছে।

হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ মনোয়ন ফরম উত্তোলনের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, হিরো আলম বগুড়া-৪ আসন থেকে এবারও নির্বাচন করবেন। আগামীকাল বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বগুড়ায় আসবেন। এসেই তিনি বগুড়া জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিল কবেন ৷

তিনি জানান, আলম ভাই আমাকে বলেছেন, বগুড়া থেকে মনোনয়ন ফরম কিনতে। এ কারণে মনোনয়ন ফরম তোলা হয়েছে। জেলা নির্বাচন অফিস থেকে আমি মনোনয়ন ফরম তুলেছি।

তবে হিরো আলমের মুঠোফোন নম্বর বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।  

এদিকে, বগুড়া সিনিয়র নির্বাচন অফিসারের কার্যালয় থেকে পাঠানো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে মনোনয়ন পত্র গ্রহণকারীর সম্ভাব্য প্রার্থীর তালিকায় দেখা যায়, বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে মোট ১২জন প্রার্থী মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। ১২ জনের তালিকার ১১ নম্বরে আশরাফুল হোসেন আলমের নাম রয়েছে। সেখানে আলমের নামের পাশে দলের নাম লেখা আছে সুপ্রিম পার্টি এবং তার বাড়ির ঠিকানা এরুলিয়া।

এর আগে গত ফেব্রুয়ারি মাসে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন হিরো আলেম। পরে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনেও অংশ নেন তিনি। ওইসব নির্বাচনে কারচুপির অভিযোগ তুলেছিলেন হিরো আলম। বলেছিলেন ‘এই সরকারের অধীনে আর নির্বাচন করবো না। ’

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
কেইউএ/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।