ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

অবরোধের সমর্থনে রাজধানীতে যুবদলের বিক্ষোভ মিছিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
অবরোধের সমর্থনে রাজধানীতে যুবদলের বিক্ষোভ মিছিল

ঢাকা: বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা অবরোধ সফলে রাজধানীর পরিবাগ এলাকায় বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর দক্ষিণের নেতা-কর্মীরা।  

সরকারের পদত্যাগ, ঘোষিত নির্বাচনী তফসিল বাতিল, খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো এবং দলের মহাসচিবসহ নেতা-কর্মীদের মুক্তির দাবিতে নবম দফায় ৪৮ ঘণ্টা অবরোধ কর্মসূচি পালন করছে বিএনপি-জামায়াতসহ বিভিন্ন জোট ও সমমনা দলগুলো।

ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের মিছিলটি রোববার (৩ ডিসেম্বর) সকাল ১০টায় ফকিরাপুল মোড় থেকে শুরু হয়ে দৈনিক বাংলা মোড় ঘুরে ফকিরাপুল পানির ট্যাংকির বিপরীত পাশে দৈনিক দেশ জনতা পত্রিকা অফিসের সামনে এসে শেষ হয়।  

মিছিলে নেতৃত্ব দেন- যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক খন্দকার এনামুল হক এনাম।  

উপস্থিত ছিলেন- পল্টন, মতিঝিল ও শাজাহানপুর থানা যুবদলের নেতারা।  

মিছিল থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, একতরফা তফসিল বাতিল ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে স্লোগান দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২৩
টিএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।