ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

রাজনীতি

‘পরিস্থিতি আরও ভালো না হলে নির্বাচন কমিশনের বদনাম হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
‘পরিস্থিতি আরও ভালো না হলে নির্বাচন কমিশনের বদনাম হবে’

টাঙ্গাইল: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, পরিস্থিতি আজ পর্যন্ত যেভাবে আছে, আমি আশা করব ভবিষ্যতে আরো ভালো হবে। না হলে নির্বাচন কমিশনের বদনাম হবে, তারা মর্যাদা হারাবেন।

 

রোববার (০৩ ডিসেম্বর) বিকেলে টাঙ্গাইল জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে যাচাই-বাছাইয়ে তার মনোনয়নপত্র বৈধতা পাওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, নির্বাচন এখনও জমে ওঠেনি। কিন্তু ভালো যদি হয়, সরকার যদি নিরপেক্ষ থাকে, নির্বাচন কমিশন যদি দক্ষ হয়, তাহলে ইনশাল্লাহ নির্বাচন জমে উঠবে।

তিনি আরও বলেন, নির্বাচন হচ্ছে ভোটারদেরকে নিয়ে। ভোটাররা যদি উৎসাহিত হয় এবং তারা যদি ভোটকেন্দ্রে যায় এবং ভোট দেয় তাহলে সেটাকে তো উৎসব মুখোরই তো বলতে হবে। সারাজীবন কখনো কোনো আশঙ্কা করি নাই, এখনো করি না। আমি সবসময় মোকাবিলা করতে পছন্দ করি। নির্বাচন সুষ্ঠু হতে পারে কি না সেজন্য আমি নির্বাচনে দাঁড়িয়েছি এবং আমার বড় ভাই লতিফ সিদ্দিকীও দাঁড়িয়েছেন। দেখা যাক ভোটকেন্দ্রে গিয়ে কেমন হয়।  

এসময় তার সঙ্গে ছিলেন বড় ভাই সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী লতিফ সিদ্দিকী।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।