ঢাকা, বুধবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

রাজনীতি

আসন সমঝোতা নিয়ে জাতীয় পার্টির সঙ্গে বৈঠক করেছে আওয়ামী লীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৯ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
আসন সমঝোতা নিয়ে জাতীয় পার্টির সঙ্গে বৈঠক করেছে আওয়ামী লীগ

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসন সমঝোতা নিয়ে জাতীয় পার্টির সঙ্গে বৈঠক করেছে আওয়ামী লীগ৷ 

বুধবার (৬ ডিসেম্বর) গুলশানের একটি হোটেলে এ বৈঠক অনুষ্ঠিত হয় বলে জানা গেছে৷

সূত্র জানায়, এ বৈঠকে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম৷ জাতীয় পার্টির পক্ষে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ ও জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।
 

আরও পড়ুন: সন্ধ্যায় আ.লীগ-জাপা বৈঠক, হতে পারে আসন ভাগাভাগি

সূত্রটি থেকে আরও জানা যায়, বৈঠকের পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গণভবনে যান৷ বৈঠক সম্পর্কে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাতে তিনি সেখানে যান৷

এ বৈঠক সম্পর্কে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম গণমাধ্যমকে বলেন, অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে জাতীয় পার্টির সঙ্গে আমাদের বৈঠক হয়েছে।

বৈঠকে জাতীয় পার্টি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হবে এবং এ নির্বাচনের মাধ্যমে বাংলাদেশের গণতন্ত্র আরও শক্তিশালী হবে বলে আশাবাদ ব্যক্ত করেছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি সর্বশক্তি দিয়ে অংশ নেবে এবং জনগণের ম্যান্ডেট নিয়ে জাতীয় সংসদে নিজেদের অবস্থান সুদৃঢ় করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছে।

বাংলাদেশ সময়: ০২২৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
এসকে/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।