ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মুরগির বাচ্চাও বিএনপির টার্গেট: কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
মুরগির বাচ্চাও বিএনপির টার্গেট: কাদের

ঢাকা: বিএনপির নাশকতার মাত্রা আরও বিস্তৃত ও ভয়াবহ হতে পারে। মুরগির বাচ্চাও তাদের টার্গেট বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির নৃশংস রাজনীতির টার্গেট পুলিশ, সাধারণ মানুষসহ অনেকে। নির্বাচন যত ঘনিয়ে আসছে, বিএনপি ততই মরিয়া হয়ে উঠছে। তাদের নাশকতার মাত্রা আরও বিস্তৃত ও ভয়াবহ হতে পারে। মুরগির বাচ্চাও তাদের টার্গেট। নাশকতা, গুপ্ত হামলার ভয়াবহ যে চিত্র, তা রেকর্ড স্থাপন করছে।  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সংবিধানের ধারাবাহিক রক্ষা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচন করছেন। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার জন্য সব রাজনৈতিক দলের সঙ্গেই আলোচনা চলছে। নির্বাচনবিরোধী কর্মকাণ্ড ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে সবার সঙ্গে আলাপ-আলোচনা চলছে। পাশাপাশি নির্বাচনবিরোধী অপরাজনীতি প্রতিহত করতে এবং নির্বাচনমুখী রাজনৈতিক দলগুলোর সঙ্গে সমন্বয় করতেও আলোচনা চলছে।

জাতীয় পার্টির সঙ্গে আওয়ামী লীগের বৈঠক সম্পর্কে তিনি বলেন, বৈঠকে আসন বণ্টনের প্রসঙ্গ আসেনি। আলোচনা হয়েছে নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে নির্বাচনমুখী দলগুলোর সমন্বয়ে ঐক্যবদ্ধভাবে নাশকতা ও গুপ্ত হামলার মতো নির্বাচনবিরোধী অপকর্ম প্রতিহত করা নিয়ে। রাজনৈতিক আলোচনাই ছিল মুখ্য।  

এ প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
এসকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।