ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে আ. লীগ নেতার পা বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে আ. লীগ নেতার পা বিচ্ছিন্ন

নীলফামারী: নীলফামারীর জলঢাকায় ব্যাটারিচালিত ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে আহসান হাবীব শাহেদ (৩২) নামে এক আওয়ামী লীগ নেতার ডান পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।  

সোমবার (১১ ডিসেম্বর) রাতে জলঢাকা-ডোমার সড়কের দুন্দিবাড়ি ক্লাবের মোড়ে এ ঘটনা ঘটে।

 

আহসান হাবীব সাহেদ জলঢাকা পৌরসভার আদর্শপাড়া এলাকার মৃত রাজা মিয়ার ছেলে ও উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রাত ৮টার দিকে শাহেদ ও বাদশা নামে দুই আরোহী মোটরসাইকেলে করে জলঢাকা বাজারের উদ্দেশে যাচ্ছিলেন। পথে জলঢাকা-ডোমার সড়কের দুন্দিবাড়ি ক্লাবের মোড়ে ব্যাটারিচালিত একটি ভ্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ভ্যানে থাকা টিন লেগে মোটরসাইকেলচালক সাহেদের ডান পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং পেছনে বসে থাকা বাদশার ডান হাঁটু গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা দুজনকে উদ্ধার করে প্রথমে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার দায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভ্যান ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আহত দুজনই রংপুরে চিকিৎসাধীন। একজনের ডান পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে, আরেকজনের ডান হাঁটু গুরুতর জখম হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।