ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘জনগণ সঙ্গে নেই তাই ওরা ষড়যন্ত্র করছে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
‘জনগণ সঙ্গে নেই তাই ওরা ষড়যন্ত্র করছে’

ঢাকা: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া বলেছেন, রাজনীতিতে একটি কুচক্রী মহল ঢুকেছে যারা নিশ্চিত পরাজয় জেনে নির্বাচনকে বানচাল করতে চায়। জনগণ তাদের সঙ্গে নেই, তাই তারা ষড়যন্ত্র করছে।

ভোটে জিততে পারবে না, তাই ওরা বিশৃঙ্খলা করে এলাকার শান্তি নষ্ট করতে চায়।  

তিনি আরও বলেন, আমরা শান্তি প্রিয় জনগণ; আমরা এলাকার শান্তি রক্ষার্থে যেকোনো কিছু করতে প্রস্তুত আছি। যারা সন্ত্রাসী কার্যকলাপ করবে, যারা এলাকার শান্তি নষ্ট করবে তাদের বিরুদ্ধে আমরা আইনগত ব্যবস্থা নেওয়া জন্য যা যা করার দরকার তাই করব। কিন্তু আমরা কেউ আইন হাতে তুলে নেব না।

ফরিদপুরের সুদক্ষ জেলা প্রশাসক ও সুদক্ষ পুলিশ সুপারের নেতৃত্বে ইউএনও এবং ওসি সুন্দরভাবে দায়িত্ব পালন করার কারণে গোটা ফরিদপুর জেলা একটি সুন্দর পরিবেশ তৈরি হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ১০টার দিকে ফরিদপুরের সালথায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়ার নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে সালথা উপজেলা আওয়ামী লীগ।

পরে একটি বিজয় র‌্যালি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সালথা বাজারের বাইপাস সড়কে অবসিত উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। সেখানে নেতাকর্মীদের সঙ্গে বিজয় দিবসের শুভেচ্ছা বিনিময় করেন এবারের নির্বাচনে ভোট প্রার্থী জামাল।

অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া বলেন, আমরা আওয়ামী লীগ করি বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। অতএব প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন সেভাবে একটা সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেব ইনশাআল্লাহ, যাতে সালথা বাসীর প্রতি প্রধানমন্ত্রীর সুদৃষ্টি থাকে। এই নির্বাচনে সব স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করবে। আর এই অংশগ্রহণমূলক নির্বাচনে আমার প্রতীক ঈগল পাখি মার্কা। ঈগল পাখি মার্কা শুধু আমার প্রতীক না, এটা জনগণের প্রতীক ও শান্তির প্রতীক। আর এই শান্তির প্রতীক ঈগল পাখি মার্কাকে বিপুল ভোটে নির্বাচিত করার মাধ্যমে এই এলাকা থেকে সন্ত্রাস, দুর্নীতি মুছে ফেলব ইনশাআল্লাহ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, নগরকান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মিজান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. লেবু মোল্যা, তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন মিয়া, রামকান্তপুর ইউপি চেয়ারম্যান মো. ইশারত হোসেন, সাবেক চেয়ারম্যান আশরাফ আলী লিটু, বল্লভদী ইউপির সাবেক চেয়ারম্যান জয়নাল মোল্যা, আওয়ামী লীগ নেতা সৈয়দ মতুব্বর, কবির খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
এসএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।