ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

বিএনপির সমর্থকরাও এবার নৌকায় ভোট দেবে: পরশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
বিএনপির সমর্থকরাও এবার নৌকায় ভোট দেবে: পরশ বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত বিজয় শোভাযাত্রা পূর্ব সমাবেশ | ছবি: জিএম মুজিবুর

ঢাকা: দেশের জনগণকে অগ্নি-সন্ত্রাসীদের বিরুদ্ধে সতর্ক থাকার আহ্বান জানিয়ে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, আগামী ৭ জানুয়ারি ঝাঁকে ঝাঁকে এ দেশের জনগণ ভোট দেবে। এমনকি বিএনপির সমর্থকরাও এবার নৌকায় ভোট দেবে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত বিজয় শোভাযাত্রা পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন। রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট গেটে এই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে যুবলীগের চেয়ারম্যান বলেন, আজকে বিজয়ের শোভাযাত্রার মহোৎসব। এই উৎসব যুদ্ধাপরাধীদের পরাজিত করার উৎসব। এই উৎসব যুদ্ধাপরাধীদের দোসরদের চিরতরে নির্বাসিত করার উৎসব। এই উৎসবের মাধ্যমে জয় হবে অগ্রগতির, জয় হবে উন্নয়নের রাজনীতির।

তিনি আরও বলেন, ওরা (বিএনপি) নির্বাচনে যেতে চায় না দুটি কারণে। প্রথমত, ওরা নেতৃত্বের শূন্যতা ও নেতৃত্বহীনতার কারণে নির্বাচন বর্জন করেছে। দ্বিতীয়ত, ওরা নির্বাচনে গেলে ভোট পাবে না। অগ্নি-সন্ত্রাসীদের এই দেশের জনগণ ভোট দেবে না। তাই তারা আজকে নির্বাচন বর্জন করছে। নিজেদের দুর্বলতা ঢাকার জন্য ওরা বিভিন্ন অপরাজনীতি ও ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

বিজয় শোভাযাত্রার উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আরও উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আফজাল হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ ফজলুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক প্রমুখ।

সমাবেশ শেষে বিজয় শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রাটি সোহরাওয়ার্দী উদ্যানের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট গেট থেকে শুরু হয়ে ধানমন্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু ভবনে গিয়ে শেষ হয়। আওয়ামী লীগের হাজারো নেতাকর্মী এ শোভাযাত্রায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
এসসি/এইচএমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।