ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খুনি তারেকের নির্দেশে ট্রেনে আগুন দেওয়া হয়েছে: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
খুনি তারেকের নির্দেশে ট্রেনে আগুন দেওয়া হয়েছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, জাতিসংঘকে অনুরোধ জানাই মানুষের পক্ষ থেকে গত পরশুদিনের যে ঘটনা ট্রেনের ভেতর শিশু বাচ্চা ও তার মা একে অপরকে জড়িয়ে পুড়ে ছারখার হয়ে গেছে। খুনি তারেকের নির্দেশে এ কাজ হয়েছে।

এর আগেও সে ৫০০ মানুষ পুড়িয়ে মেরেছে। এর আগেও সাড়ে চার হাজার গাড়ি পুড়িয়েছে তিন হাজার মানুষের গায়ে আগুন দিয়েছে। চার হাজার স্কুল পুড়িয়েছে। তার নেতৃত্বে এসব কাজ হয়েছে। সে এগুলো করার পর আবার বলে ভিডিও পাঠাতে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর ইউনিয়নে নির্বাচনী সভায় অংশ নেওয়ার সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আমার পৃথিবীর সব দেশ বিশেষত মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে ও ব্রিটেনের কাছে আমার আহ্বান। বাংলাদেশে যে ঘটনা ঘটছে। একজন মা ও শিশু যখন আগুনে পুড়ে ছারখার হয়ে যায়৷ আপনাদের মতো উন্নত দেশে বসে ওরা এগুলো করছে। আপনারা ওদের বিরুদ্ধে ব্যবস্থা নিন। আপনারা ওদের আশ্রয় প্রশ্রয় দেবেন না।

তিনি আরও বলেন, তারা যেহেতু মানবাধিকারের কথা বলে। তারা যদি এসব ঘটনায় ব্যবস্থা নেয় তাহলে আমি আশা করি কেউ আর এ ধরনের কাজ ঘটানোর সাহস পাবে না।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।