ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

এবার অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে: আব্দুর রহমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এবার অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে: আব্দুর রহমান

ফরিদপুর: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-১ আসনে (বোয়ালমারী-মধুখালী-আলফাডাঙ্গা) আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আব্দুর রহমান নেতা-কর্মীদের উদ্দেশ্য করে বলেছেন, আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট চাওয়ার অনেক উপাদান রয়েছে। শেখ হাসিনার নৌকায় ভোট চাইতে গেলে কাউকে গালি খেতে হবে না।

তাই এবার অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে ফরিদপুরের বোয়ালমারী পৌর সদরের অডিটরিয়াম চত্বরে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল সিকদারের সভাপতিত্বে কর্মী সভায় তিনি এসব কথা বলেন।  

এলাকাবাসীর উদ্দেশে আব্দুর রহমান বলেন, গত ১০ বছর আমি সংসদ সদস্য ছিলাম। তিন উপজেলায় প্রধানমন্ত্রীর নেতৃত্বে অনেক উন্নয়ন করেছি, যা আমার সমালোচকরা উন্নয়েনের কথা বলাবলি করে। এলাকায় বাকি উন্নয়নকাজ সম্পূর্ণ করতে আপনাদের আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।  

আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য বলেন, স্বাধীনতার পর যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশে রাস্তা-ঘাট ছিল না। সে সময় খাদ্য সংকটে ভুগছিলেন দেশবাসী। মাত্র সাড়ে তিন বছরের মাথায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে দরিদ্রতা থেকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। ঠিক ৭৫-এর ১৫ আগস্ট ঘাতকরা বঙ্গবন্ধুসহ পরিবারের ১৮ জনকে হত্যা করে আওয়ামী লীগকে ধ্বংস করার ষড়যন্ত্র করেছিলেন। ১৯৮১ সালে দেশে আসার পর শেখ হাসিনা চারবার প্রধানমন্ত্রী হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করছেন। তিনি বাংলাদেশে ১৫ বছরে সব পর্যায়ে দৃশ্যমান উন্নয়ন করে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দেশকে পরিচিত করেছেন। উন্নয়নের বাংলাদেশ হিসেবে বিশ্ববাসী বাংলাদেশকে এখন এক নামে জেনেছেন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম বাকের ইদ্রিসের সঞ্চালনায় কর্মী সভায় আরও বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু, বোয়ালমারী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক সেলিম রেজা লিপন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক মো. আজিজুল হক আজিজ, ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জহুরুল ইসলাম জনি, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রবিন, জেলা যুবলীগের সদস্য শরীফ সেলিমুজ্জামান লিটু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মনজুর রহমান তুষার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।