ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে রাজাকাররা দেশ দখল করবে: সেলিম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে রাজাকাররা দেশ দখল করবে: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য ও প্রার্থী একেএম সেলিম ওসমান বলেছেন, শেখ হাসিনা আরেকবার প্রধানমন্ত্রী না হলে আবারও আলবদর রাজাকাররা দেশটা দখল করো ফেলবে।  

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে বন্দরের ধামগড় ইউনিয়নে নির্বাচনী সভায় অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, অনেকে বলেন আমি অনেক কাজ করেছি। সেদিন কাজিম ভাই বললেন ৮০ শতাংশ কাজ হয়ে গেছে। আমি বলি আরও ৮০ শতাংশ কাজ বাকি আছে। আমি যখন আমার ভাইয়ের মৃত্যুর পর প্রথম নির্বাচিত হই। আমার মা আমাকে নির্দেশ দিলেন তোমার বাবা, দাদা, ভাই যা করতে না পেরেছেন তোমাকে তা করতে হবে৷ আমি সেই মানুষ। আমার মা বলেছিলেন, তোমার জন্মই হয়েছে মানুষের কাজ করার জন্য, মানুষের জন্য কাজ না করতে পারলে আমাকে মা ডাকবা না।

আমারা কখনও দল হিসেবে কাজ করিনি। আমাকে যেভাবে দিক নির্দেশনা দেন আমি তেমনি কাজ করি। রশিদ ভাইকে বলি এই ঠান্ডায় আপনার বের হওয়ার দরকার নেই। তারপরেও তিনি চলে এসেছেন। আমাদের কোনো দল নেই। আমাদের সকল উন্নয়নে আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও বিএনপি মিলে বন্দরের উন্নয়ন করতে পেরেছি।

তিনি আরো বলেন, আমি সবসময় চাইতাম নারায়ণগঞ্জে নৌকা হোক। এরপর আর লাঙ্গলের দরকার নেই। বঙ্গবন্ধুর মার্কা নৌকা দিয়েই যেন নারায়ণগঞ্জের মানুষ চলতে পারেন। আজ অনেকে ঘরে বসে আছেন। আওয়ামী লীগের অফিসে যান না। অফিস তালাবন্ধ করে বসে আছেন। ঘরে কেন আপনি, বিএনপির অগ্নিসন্ত্রাস মোকাবিলা করতে হবে। চেয়ারে পোজ দিয়ে বসে থাকলেই বঙ্গবন্ধুর শক্তি না আপনি। এরকম বেইমানির জন্য এদেশে রাজাকাররা গাড়িতে জাতীয় পতাকা লাগিয়ে ঘুরতে পেরেছে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।