ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

৭ জানুয়ারির পাতানো নির্বাচন বর্জনের আহ্বান যুব ইউনিয়নের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
৭ জানুয়ারির পাতানো নির্বাচন বর্জনের আহ্বান যুব ইউনিয়নের

ঢাকা: আগামী ৭ জানুয়ারির পাতানো জাতীয় নির্বাচন বর্জনের আহ্বান জানিয়েছে বাংলাদেশ যুব ইউনিয়ন।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাজধানীর পুরানা পল্টনের মুক্তিভবনে দিনব্যাপী অনুষ্ঠিত কেন্দ্রীয় কমিটির চতুর্থ সভা থেকে এ আহ্বান জানানো হয়।

সংগঠনের সভাপতি খান আসাদুজ্জামান মাসুমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নান্নুর সঞ্চালনায় সভায় শোক প্রস্তাব উত্থাপন করেন সভাপতিমণ্ডলীর সদস্য ত্রিদিব সাহা।

সভায় প্রয়াতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এ ছাড়া সাধারণ সম্পাদকের রিপোর্ট উত্থাপন করেন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নান্নু, সাংগঠনিক রিপোর্ট উত্থাপন করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ম. ইব্রাহিম ও অর্থ রিপোর্ট উত্থাপন করেন সংগঠনের কোষাধ্যক্ষ ইরান মোল্লা।

সভায় সাধারণ সম্পাদকের রিপোর্ট, সাংগঠনিক সম্পাদকের রিপোর্ট, অর্থ রিপোর্ট, জাতীয় ও আন্তর্জাতিকসহ নানা বিষয়ে পর্যালোচনা করা হয়।

এ সময় বক্তব্য দেন বিভিন্ন জেলা থেকে আসা কেন্দ্রীয় নেতারা। নেতারা বর্তমান সময়ে চলমান দুর্নীতি-অর্থপাচার-দুঃশাসনের বিরুদ্ধে এবং বেকার যুবকদের কর্মসংস্থানের দাবির পাশাপাশি স্বৈরাচারী সরকারের আগামী ৭ জানুয়ারির পাতানো নির্বাচন বর্জনের আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
আরকেআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।