ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুদ্ধাপরাধীদের দোসর বিএনপির রাজনীতি করার অধিকার নাই: শেখ পরশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
যুদ্ধাপরাধীদের দোসর বিএনপির রাজনীতি করার অধিকার নাই: শেখ পরশ শেখ পরশ

ঢাকা: যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, যুদ্ধাপরাধীদের দোসর বিএনপির বাংলাদেশে নির্বাচন, রাজনীতি করার অধিকার নাই।  

 শুক্রবার কল্যাণপুর নতুন বাজার মোড়ে ঢাকা-১৪ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মো. মাইনুল হোসেন খান নিখিলের পক্ষে ও শেওড়া পাড়া বাসস্ট্যান্ডে ঢাকা-১৫ আসনে নৌকা প্রতীকের প্রার্থী কামাল আহমেদ মজুমদারের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করে শেখ ফজলে শামস্ পরশ এ কথা বলেন।

পরশ বলেন, আমাদের দরকার একটি অংশগ্রহণমূলক এবং গ্রহণযোগ্য নির্বাচন। এই দুটি বিষয় একে অপরের পরিপূরক। কোন বিশেষ দল নির্বাচনে এলো বা না এলো তাতে আমাদের কিছু আসে যায় না, আমাদের বিবেচনার বিষয়ও না। সকলেরই নির্বাচনে অংশ নেওয়ার অধিকার আছে। আমরা কাউকে বাধা দেব না। আপনাদের সহনশীল হতে হবে এবং সকলকে ভোট কেন্দ্রে আসতে উৎসাহ দিতে হবে। অংশগ্রহণমূলক নির্বাচন মানে অন্যের ভোট দেওয়ার পরিবেশ রক্ষা করা।  

তিনি আরও বলেন, সবারই নির্বাচন করার অধিকার থাকলেও বিএনপির ব্যাপারে আমাদের কোনো ছাড় নাই। বিএনপির মতো দেশবিরোধী সংগঠনকে আমরা এদেশে নিষিদ্ধ করে পাকিস্তানে বিতাড়িত করতে চাই।  

যুবলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা-১৪ আসনের নৌকার প্রার্থী মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, নৌকাকে জয়লাভ করানোর জন্য যুবলীগের নেতা-কর্মীরা পরিশ্রম করে যাচ্ছেন। সকল ষড়যন্ত্রকে ৭ জানুয়ারির নির্বাচনে মোকাবিলা করার জন্য। বঙ্গবন্ধুকন্যার প্রতীক, খেটে খাওয়া মানুষের প্রতীক, সকল শ্রেণি-পেশার মানুষের প্রতীক নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে নেতা-কর্মীরা মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
এসকে/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।