ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বরিশালে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে সমন্বয় কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
বরিশালে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে সমন্বয় কমিটি

বরিশাল: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল আগমন উপলক্ষে আয়োজিত জনসভা সফল করার লক্ষ্যে সমন্বয় কমিটি গঠন করেছে আওয়ামী লীগ।  

আগামী ২৯ ডিসেম্বর জনসভা উপলক্ষে শনিবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টায় বরিশাল ক্লাবে অনুষ্ঠিত জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় উপস্থিত কেন্দ্রীয় নেতাদের সম্মতিক্রমে ছয় সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

 

কমিটির প্রধান সমন্বয়ক হলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এবং পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদায়) আবুল হাসানাত আব্দুল্লাহ। সমন্বয়ক হলেন, বরিশাল-৫ আসনের সংসদ সদস্য বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম, বরিশাল সিটি করপোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট বলরাম পোদ্দার ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।  

এছাড়া যোগাযোগ ও আপ্যায়ন কমিটিতে রয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট লস্কর নুরুল হক।

জনসভা সফল করতে গঠিত শৃঙ্খলা কমিটিতে রয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মাহাবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম, অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম।  

সভা শেষে কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ বলেন, আজকে আমরা যে সভা করেছি সেখানে বিভাগের বিভিন্ন জেলার নেতারা উপস্থিত ছিলেন।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর অবহেলিত দক্ষিণাঞ্চলের উন্নয়ন হয়েছে, তাই তার প্রতি কৃতজ্ঞতা জানাতে মানুষ স্বতস্ফুর্তভাবে এ জনসভায় অংশগ্রহণ করবেন এবং তার বক্তব্য শুনবেন। আমরা আশাকরি দক্ষিণাঞ্চলের উন্নয়নের গতি ও ধারাকে অব্যাহত রাখতে মানুষ এবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।  

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ডি‌সেম্বর ২৩, ২০২৩
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।