ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ভয়-ভীতি উপেক্ষা করে সবাইকে ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান বাবলার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
ভয়-ভীতি উপেক্ষা করে সবাইকে ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান বাবলার

ঢাকা: ভয়-ভীতি উপেক্ষা করে সবাইকে ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা-৪ আসনের লাঙ্গলের প্রার্থী ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা।

রোববার (২৪ ডিসেম্বর) দিনব্যাপী শ্যামপুর-কদমতলী এলাকায় গণসংযোগকালে তিনি এ আহ্বান জানান।

বাবলা বলেন, ভোট জনগণের অধিকার। আর এ ভোট যাতে লুণ্ঠিত না হয়, সেজন্য সবাইকে ভোট কেন্দ্রে আসতে হবে। সব ভোটাররা যদি সজাগ থাকে, ভোট কেন্দ্রে আসে তাহলে যত শক্তিশালীই হোক না কেন জনগণের ভোট কেউ ছিনতাই করতে পারবে না।

পরে জুরাইন খন্দকার রোড, তুলা বাগিচা, ৫৪ নম্বর ওয়ার্ড আলমবাগ, মুন্সিবাড়ী, ৫৮ রাজাবাড়ি, নেমা শ্যামপুর, ওয়াসা রোড, পাল পাড়া, শিল্পাঞ্চল, ৫২ মুরাদপুর, মেডিকেল রোড, জুরাইনের সবুজবাগ, ৫৩ রিসিপাড়া, ৫১ মীর হাজিরবাগ, পশ্চিম দোলাইপাড়, পূর্ব দোলাইপাড়, ৫৯ মোহাম্মদবাগ, পূর্ব কদমতলী, মেরাজনগর, চাকদা, ঢাকা ম্যাচ, ওয়াসা কলোনি, ৪৭ ফরিদাবাদ, শহীদনগর এলাকায় লাঙ্গলের ভোট চেয়ে গণসংযোগ এবং লিফলেট বিতরণ করেন তিনি।  

এ সময় জাপা চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান সালমা ইসলাম, জাপা কেন্দ্রীয় নেতা সুজন দে, সরফুদ্দিন শিপু, শেখ মাসুক রহমান, শাহনাজ পারভীন, ইব্রাহিম মোল্লা, কাউসার আহমেদ, শামসুদ্দিন কাজলসহ স্থানীয় যুব সংহতি, ছাত্রসমাজ, মহিলা পার্টি ও শ্রমিক পার্টির বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
এসএমএকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।