ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সোনারগাঁয়ের মানুষ বেইমান না: লিয়াকত হোসেন খোকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
সোনারগাঁয়ের মানুষ বেইমান না: লিয়াকত হোসেন খোকা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ আসনে জাতীয় পার্টির (জাপা) সংসদ সদস্য ও প্রার্থী লিয়াকত হোসেন খোকা বলেছেন, আমি কতটুকু উন্নয়ন করতে পেরেছি এটা সোনারগাঁয়ের মানুষ জানে। তাদের সুখ-দুখে আমাকে কে কতটা পেয়েছে তা সবাই জানে।

সোনারগাঁয়ের মানুষ বেইমান না।  

তিনি বলেন, তারা তাদের সিদ্ধান্ত নেবে। তারা আমাকে রাখবে না অন্য কাউকে রাখবে সেটা তারাই সিদ্ধান্ত নেবে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নে নির্বাচনী সভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

লিয়াকত হোসেন খোকা বলেন, গত ১০ বছরে সবচেয়ে আমি বেশি আনন্দিত। সোনারগাঁকে দল মত নির্বিশেষে সবাইকে নিয়ে দায়িত্ব পালন করেছি। মা-বোনেরা আমার জন্য দোয়া করছেন, অনেকে আমার জন্য রোজা রেখেছেন, অনেকে নামাজ পড়ে দোয়া করেছেন। এর চেয়ে বেশি পাওয়ার কিছু নেই। আমি সোনারগাঁয়ের মানুষের রায় পেয়েছি।

তিনি বলেন, জনগণ আমাকে গত ১০টি বছর দেখেছে। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীও এখানে পাঁচ বছর দায়িত্ব পালন করেছেন। তিনি কত টুকু উন্নয়ন করেছে আর আমি কতটুকু করেছি মানুষ দেখেছে। সোনারগাঁয়ের সবকটি কবরস্থানের রাস্তা আমি ঠিক করিয়েছি। প্রতিটি কবরস্থানে লাইট লাগিয়েছি, লাশ ঘর করে দিয়েছি। এটা বিরাট পাওয়া। আমি ভাগ্যবান, আল্লাহ আমাকে দিয়ে এগুলো করিয়েছেন।  

তিনি আরও বলেন, আমার প্রতিপক্ষের অনেকে বলেন খোকার কোনো ভোট নেই। আমার ভালো ইমেজ না থাকলে তারা আমাদের পেছনে দৌড়াচ্ছে কেন। আমার প্রতিটি নেতাকর্মী এ এলাকায় ফ্যাক্টর। আমি ধন্যবাদ জানাই সরকার ও নির্বাচন কমিশনারকে। এখন পর্যন্ত যে পরিবেশ আছে তা সন্তোষজনক।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।