ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি অভিশাপে ধ্বংস হবে: লিপি ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
বিএনপি অভিশাপে ধ্বংস হবে: লিপি ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, বাংলাদেশে কত আন্দোলন হয়েছে। কখনও দেখেছেন এভাবে মানুষ পুড়িয়ে দিতে, বাসে আগুন দিতে।

১৬ বছরের ছেলে বাসে ঘুমিয়েছিল। ঘুমন্ত অবস্থায় আগুনে জ্বলে পুড়ে মারা গেছে। এসব অভিশাপেই তো বিএনপি ধ্বংস হয়ে যাবে। আপনার সন্তানরা যেন নাশকতায় সায় না দেয়, অংশ না নেয় আপনারা সেটা খেয়াল রাখবেন।

তিনি বলেন, আমরা সহিংসতা ও নাশকতার প্রতিবাদ করতে ভোটকেন্দ্রে যাব। তারা নির্বাচন বানচাল করার কথা বলে। ভোটকেন্দ্রে যেতে না করে। জনগণ এবার ভোট দিয়ে তাদের দেখিয়ে দেবে।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের পাঁচ নম্বর ওয়ার্ডে নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

যিনি আপনাদের এলাকার উন্নয়ন করেছেন কাজ করে দেখিয়েছেন আমি তার জন্য আপনাদের কাছে ভোট দাবি করছি। আপনারা ভোটকেন্দ্রে না গেলে কিন্তু এদের বিরুদ্ধে প্রতিবাদ করা হলো না। মানুষ সবচেয়ে ধনী হয় যখন তার ঈমানের জোর বেশি থাকে। আপনার নিজের ভোট আপনি নিজে দেবেন।

তিনি আরও বলেন, এ এলাকায় উন্নয়নের জোয়ার বইছে। মানুষ যখনই উন্নয়নের জন্য এসেছে আমিও তাদের পাশে দাঁড়িয়েছি। এই এলাকার সুখ-দুখে আমি আপনাদের সন্তান হিসেবে সবসময় আপনাদের পাশে থাকবো। কোনো হুমকি-ধামকিতে ভয় পাবেন না। ভোটকেন্দ্রে যাবেন এবং নৌকা প্রতীকে একটা ভোট দেবেন।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।