ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সাধারণ মানুষ আমাদের সঙ্গে আছেন: শেরীফা কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
সাধারণ মানুষ আমাদের সঙ্গে আছেন: শেরীফা কাদের

ঢাকা: ঢাকা-১৮ আসনে জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থী ও পার্টির প্রেসিডিয়াম সদস্য শেরীফা কাদের বলেছেন, মাদকের ছোবল থেকে তরুণ সমাজকে বাঁচাতে হবে। মাদকের ভয়াবহ আগ্রাসন বন্ধ করতে কার্যকর উদ্যোগ নেওয়া হবে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সঙ্গে নিয়ে মাদক নির্মূল করবো। সাধারণ মানুষ আমাদের সঙ্গে আছেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাজধানীর খিলক্ষেত থানার তলনা, মস্তুল, পাতিরা, ডুমনী, খিলক্ষেত উত্তরপাড়া, আমতলা, বটতলা এবং খিলক্ষেত বাজারে গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

শেরীফা কাদের বলেন, নির্বাচনের মাঠে অনেকে গুন্ডামি করতে চায়। আমরা ভদ্রতা পছন্দ করি। আমাদের ভদ্রতাকে কেউ যেন দুর্বলতা না ভাবে। আমরা কখনোই দুর্বল নই। আমরা মানুষের সঙ্গে আছি, সাধারণ মানুষ আমাদের সঙ্গে আছেন।

তিনি বলেন, ঢাকা-১৮ আসনে নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি হাসপাতাল ও রাস্তা ঘাট নির্মাণ করা হবে। জনগণের স্বার্থ বিবেচনায় বালু নদীর তীরে বেড়িবাঁধ নির্মাণ করা হবে। হতদরিদ্র ও অসহায় মানুষের কল্যাণে আমরা কাজ করবো।

শেরীফা কাদের বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে মসজিদ, মন্দির, গির্জা ও প্যাগোডাসহ সব ধর্মীয় প্রতিষ্ঠানের পানি ও বিদ্যুৎ বিল মওকুফ করা হবে। আমরা রাষ্ট্র ক্ষমতায় গেলে মসজিদের ইমাম, মুয়াজ্জিনসহ সব ধর্মীয় প্রতিষ্ঠানের পুরোহিতদের সম্মানী রাষ্ট্রীয়ভাবে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।