ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

৭ জানুয়ারির নির্বাচনে ১ শতাংশ ভোটও পড়বে না: মিনু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
৭ জানুয়ারির নির্বাচনে ১ শতাংশ ভোটও পড়বে না: মিনু

রাজশাহী: আগামী ৭ জানুয়ারির নির্বাচনে ১ শতাংশও ভোট পড়বে না বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।  

তিনি বলেন, ওই দিন কেন্দ্রগুলোতে চতুষ্পদ জন্তু ছাড়া কাউকে পাওয়া যাবে না।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মহানগর এলাকায় ভোট বর্জনের আহ্বান জানিয়ে প্রচারপত্র বিলির সময় সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন মিনু।

এর আগে মহানগরীর মালোপাড়া এলাকায় দলীয় কার্যালয় থেকে কর্মসূচি শুরু করা হয়। এ সময় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে প্রচারপত্র বিলি করেন বিএনপি নেতারা।

মিজানুর রহমান মিনু বলেন, এ ডামি নির্বাচনে জনগণ অংশ নেবে না। বিএনপি যেই নির্বাচনে নেই, বাংলাদেশের মানুষও সে নির্বাচনে নেই। এরই মধ্যে দেখা গেছে যে, বাংলাদেশ ব্যাংক থেকে ২৪ হাজার কোটি টাকারও বেশি অন্যান্য ব্যাংকে দেওয়া হয়েছে। এর মানে এরই মধ্যেই জনগণ তাদের টাকা-পয়সা ব্যাংক থেকে তুলে নিয়ে অসহযোগিতা করছেন। এর কারণেই ব্যাংকগুলো এখন টাকাশূন্য হয়ে পড়েছে।

মিজানুর রহমান মিনু আরও বলেন, দেশ আজকে নিঃস্ব হয়ে গেছে। জিনিসপত্রের দাম আকাশচুম্বী। তাই ৭ জানুয়ারির নির্বাচনে কেউ যাবে না।

কর্মসূচিতে বিএনপির বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এরশাদ আলী, যুগ্ম আহ্বায়ক নজরুল হুদাসহ বিএনপি ও সহযোগী সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
এসএস/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।