ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ভোটকেন্দ্রে যেতে বাধা দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে: আইনমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
ভোটকেন্দ্রে যেতে বাধা দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া: নির্বাচনে অংশ নিয়ে দেশের গণতন্ত্র সুপ্রতিষ্ঠিত করতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।  

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের মজলিশ বাজারে গণসংযোগ ও গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

 

এ সময় তিনি দেশে ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্যে বলেন, ভোটকেন্দ্রে যেতে বাধা দিলে বাধাদানকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আইনে সোপর্দ করে ষড়যন্ত্রকারীদের শাস্তি দেওয়া হবে।

তিনি আরও বলেন, সারা বিশ্বে ক্যামেরা ফিট করে রেখেছে ভোটাররা ভোট কেন্দ্রে যায় কিনা। তাই ভোটারদের নির্বাচনে অংশগ্রহণ করে দেশের গণতন্ত্র সুপ্রতিষ্ঠিত করতে হবে।  

আইনমন্ত্রী বলেন, কিছু বিদেশি সাংবাদিক রয়েছে যারা দেশের টাকা লুটকারীদের কাছ থেকে টাকা নিয়ে সরকারের বিরুদ্ধে মিথ্যা কথা লিখে কুৎসা রটায়। জনগণকে এসব বিষয়ে সতর্ক থাকতে হবে।  

সভায় বিনাউটি ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভুঁইয়া জীবন, পৌর মেয়র গোলাম হাক্কানী, বিনাউটি ইউপি চেয়ারম্যান বেদন খান প্রমুখ। এসময় উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিনাউটি ইউপি আওয়ামী লীগে সাধারণ সম্পাদক আবদুল হামিদ।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।