ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

‘ভোটকেন্দ্র দখলের চিন্তা ঝেড়ে ফেলুন’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
‘ভোটকেন্দ্র দখলের চিন্তা ঝেড়ে ফেলুন’

ঢাকা: ভোটকেন্দ্র দখল করার চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলতে বলেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের জাপা মনোনীত প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা।

রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় ৪৭ নম্বর ওয়ার্ডে ব্যাংক কলোনী ও আদর্শ উচ্চ বিদ্যালয়ে পৃথক দুটি নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

বাবলা বলেন, জাতীয় পার্টি নিয়মতান্ত্রিক রাজনীতি ও জনগণের ভোটাধিকারে বিশ্বাস করে। আর যদি কেউ ভোটারদের প্রদত্ত ভোট ছিনতাইয়ের চেষ্টা করে জয়লাভ করার চিন্তা করেন, ভোটকেন্দ্র দখল করার কথা ভাবছেন সে চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলুন। আমি বাবলার জন্ম এ এলাকায়। কোনো হুমকি-ধমকিতে ভয় পাই না।

তিনি বলেন, লাঙ্গলে ভোট দিলে মানুষ শান্তিতে থাকে। উন্নয়নের ছোঁয়া পায়। কারণ, জাপার এমপিরা কমিশনবাজি করে না। দলের নেতারা টেন্ডারবাজি করে না।

এ সময় এলাকায় কারা চাঁদাবাজ ও সন্ত্রাসীদের গডফাদার, তা বিবেচনায় রেখে ভোট দেওয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান বাবলা।

দিনব্যাপী গণসংযোগকালে জাপা ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, ইব্রাহিম মোল্লা, কাউসার আহমেদ, শামসুজ্জামান কাজল, শাহনাজ পারভীন, কবির আহমেদসহ শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
এসএমএকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।