ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

অবাধ-সুষ্ঠু ভোট হলে লাঙ্গলের জয় নিশ্চিত: বাবলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
অবাধ-সুষ্ঠু ভোট হলে লাঙ্গলের জয় নিশ্চিত: বাবলা

ঢাকা: ঢাকা-৪ আসনে জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, ভোটাররা সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা ব্যক্ত করছে। আমি অত্র এলাকার ব্যাপক উন্নয়ন করেছি।

জনগণ চায় এলাকায় আবারও লাঙ্গল মার্কা নির্বাচিত হোক। তারা শান্তিপূর্ণ সহাবস্থান ও নিরাপত্তা চায়। অবাধ ও সুষ্ঠু ভোট হলে লাঙ্গলের জয় নিশ্চিত।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে শ‌্যামপুর হাই স্কুল রোডে এক নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।  

বাবলা বলেন, আমি কথা দিচ্ছি আপনারা যদি আমাকে আবারও নির্বাচিত করেন তাহলে এলাকার জনগণকে আগের মতো, আমার পরিবারের সদস্যদের মতো ছায়া দিয়ে রাখবো। নিজের জীবন দিয়ে হলেও আপনাদের নিরাপত্তা নিশ্চিত করবো।

গণসংযোগকালে বাবলার সঙ্গে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, ইব্রাহিম মোল্লা, কাউসার আহমেদ, শামসুজ্জামান কাজল, শাহনাজ পারভীনসহ শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এর আগে দিনব্যাপী শ্যামপুর শিল্পাঞ্চল, ঢাকা ম্যাচ, পোস্তগোলা, জুরাইন রেলগেট, বিক্রমপুর প্লাজা, দোলাইপাড় ও মীর হাজিরবাগে লাঙ্গলের পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন বাবলা।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৪
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।