ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

লক্ষ্মীপুর-১: পবনের নারী কর্মীর হাত ভেঙে দেওয়ার অভিযোগ, গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
লক্ষ্মীপুর-১: পবনের নারী কর্মীর হাত ভেঙে দেওয়ার অভিযোগ, গ্রেপ্তার ২

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবনের ঈগল প্রতীকের গণসংযোগ করার সময় নারী কর্মী শাহনাজ খানমের (৩৫) হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (০১ জানুয়ারি) সকালে উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম বিঘা গ্রামের দিঘির পাড় এলাকায় এ ঘটনা ঘটে।  

গ্রেপ্তাররা হলেন- রাকিব হোসেন (২৬) ও মমিনুল আলম ওরফে ইমন (১৯)। আহত নারী শাহনাজ খানম এবং অভিযুক্তরা একই এলাকার বাসিন্দা।  

এ ঘটনায় রামগঞ্জ থানায় তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে শাহনাজের ভাই ইউসুফ খান। পরে পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করেছে। সোমবার বিকেলে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।  

শাহনাজ খানম বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবনের ঈগল প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করি। গত কয়েকদিন থেকে নৌকার প্রার্থী আনোয়ার হোসেন খানের লোকজন আমাকে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে। আজ আমার ওপর হামলা চালানো হয়।

তিনি আরও বলেন, রোববার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় প্রার্থী পবনের স্ত্রীর সঙ্গে চৌধুরী বাজার এলাকায় গণসংযোগকালে আমাদের ওপর নৌকার লোকজন আক্রমণের চেষ্টা করে। সোমবার সকালে আমি আমার বাবার বাড়িতে এলে নৌকার কর্মী রাকিব আমাকে গালিগালাজ করে। আমি যাতে পবনের গণসংযোগ না করি। এ নিয়ে আমাদের মধ্যে কথা-কাটাকাটি হলে রাকিব তার হাতে থাকা লোহার রড দিয়ে আমাকে মারধর করলে আমার ডান হাত ভেঙে যায়।  

শাহনাজের ভাই ইউসুফ খান বলেন, আমার বোন স্বতন্ত্র প্রার্থী পবনের নির্বাচনী গণসংযোগ করায় রাকিব খানের নেতৃত্বে তার ওপর হামলা করে। এতে তার ডান হাত ভেঙে যায়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে রামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পরে ঢাকায় নেওয়া হয়েছে।  

তিনি আরও বলেন, এ ঘটনায় আমি বাদী হয়ে ঘটনার সঙ্গে জড়িত রাকিব, মমিনুল আলম ও মো. খোকার নাম উল্লেখ করে অজ্ঞাত ২-৩ জনের নামে মামলা দায়ের করেছি।  

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলায়মান বলেন, আহত নারীর সঙ্গে অভিযুক্তদের পূর্ব থেকে বিরোধ ছিল। এ নিয়ে হামলার ঘটনা ঘটেছে। নির্বাচন নিয়ে হামলার বিষয়টি সঠিক নয়।  

এদিকে সোমবার সন্ধ্যায় একই উপজেলার দরবেশপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিবের নেতৃত্বে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান পবনের ঈগল সমর্থকদের ওপর হামলার অভিযোগ করেছে পবনের কর্মীরা। এতে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি বিল্লালসহ ১০ আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।  

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলায়মান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।