ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

শ্যামপুর-কদমতলীর মানুষ আমাকে অবশ্যই মূল্যায়ন করবে: বাবলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
শ্যামপুর-কদমতলীর মানুষ আমাকে অবশ্যই মূল্যায়ন করবে: বাবলা

ঢাকা: ঢাকা-৪ আসনের জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, আমি শ্যামপুর-কদমতলীতে যে পরিমাণ কাজ করেছি এবং সুখে-দুঃখে যেভাবে পাশে ছিলাম, আমি বিশ্বাস করি অত্র এলাকার ভোটাররা আমাকে মূল্যায়ন করবে।

তিনি বলেন, শ্যামপুর-কদমতলীর ভোটাররা জানে বাবলা সন্ত্রাসীদের গডফাদার নন, চাঁদাবাজ নন।

বাবলা এমপি হলে এলাকাবাসী নিরাপদ থাকে। আর কারা নির্বাচিত হলে এলাকায় অশান্তি আসবে, মানুষ নিরাপত্তাহীনতায় ভুগবে তা ভেবেই জনগণ লাঙ্গল মার্কায় ভোট দেবে।  

মঙ্গলবার (০২ জানুয়ারি) লাঙ্গল মার্কায় ভোট চেয়ে বিভিন্ন পথসভায় তিনি এসব কথা বলেন। বাবলা সকালে দোলাইপাড়, দুপুরে কদমতলী থানার মেরাজনগর বাজার, বিকেলে ৫৮ নম্বর ওয়ার্ডের ওয়াসা রোড, সন্ধ্যায় আলমবাগ এবং রাতে শ্যামপুরের তুলা বাগিচায় লাঙ্গল মার্কায় ভোট চেয়ে নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।  

বাবলা বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিয়ে আমরা আশাবাদী। তবে, সরকার দলীয় সমর্থকরা আমাদের কর্মীদের হুমকি-ধামকি দিচ্ছে। কিন্তু আমিও এলাকার সন্তান। রক্তচক্ষু দেখাবেন না, কোনো ধরনের হুমকি আমি ভয় পাই না। ভোটারদের ভোট নিয়ে যদি কোনো ছিনিমিনি খেলার চেষ্টা করেন তাহলে তার দাঁতভাঙা জবাব দেওয়া হবে।  

দিনব্যাপী গণসংযোগকালে বাবলার সঙ্গে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, ইব্রাহিম মোল্লা, কাউসার আহমেদ, শামসুজ্জামান কাজল, শাহনাজ পারভীন, সুলতানা আহমেদ লিপি, শাহ ইমরান রিপনসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৪
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।