ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

হাটহাজারীতে স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ভাঙচুর, আহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
হাটহাজারীতে স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ভাঙচুর, আহত ৪

চট্টগ্রাম: চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসনের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারণা ও গণসংযোগের সময় তিনটি গাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এতে গাড়িতে থাকা চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যায় হাটহাজারী উপজেলার কাটিরহাট উচ্চ বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ শাহজাহান চৌধুরী। আহতরা হলেন মো. সাব্বির, আব্দুল আজিজ, মোরশেদ আলম ও আলাউদ্দিন।  

স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ শাহজাহান চৌধুরী বাংলানিউজকে বলেন, প্রতিদিনের মতো নির্বাচন প্রচারণা ও গণসংযোগের গাড়ি বের হয়েছিল। প্রচারণার গাড়ি কাটিরহাট উচ্চ বিদ্যালয় অতিক্রমের সময় জাতীয় পার্টির প্রার্থী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদের সমর্থকরা গাড়িগুলোর গতিরোধ করে ভাঙচুর করে।  

তিনি আরও বলেন, এ সময় আমার কেটলি প্রতীকের সমর্থনে মিছিল বা নির্বাচনী প্রচার বন্ধ করতে বলে। এ সময় গাড়িগুলো ঘটনাস্থল ত্যাগ করে। নাজিরহাট নতুন রাস্তার মাথায় চলে যায়। চারিয়া অভিমুখে স্লোগান দিয়ে যাত্রা শুরু করলে পুনরায় গাড়িতে ইট-পাটকেল ছোঁড়া হয়। দুইটি গাড়ি আটকে রাখা হয়। ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ করা হয়েছে।  

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, গাড়ি ভাঙচুরের বিষয়ে থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি। ঘটনার বিষয়ে উপজেলা সহকারী কর্মকর্তার (ভূমি) সঙ্গে যোগাযোগ করেন।

বাংলাদেশ সময়: ০০৪১ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।