ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ভোটাধিকার দেশ থেকে নির্বাসিত করা হয়েছে: গণফোরাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
ভোটাধিকার দেশ থেকে নির্বাসিত করা হয়েছে: গণফোরাম

ঢাকা: গণফোরামের সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডামি নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রের নতুন সংজ্ঞা তৈরি করেছেন। পুরো বিশ্ব অবাক হয়ে তা দেখছে।

এই গণতন্ত্রে আর ভোটের দরকার নেই। সর্বজনীন ভোটাধিকারকে দেশ থেকে নির্বাসিত করা হয়েছে।

বুধবার (৩ জানুয়ারি) প্রেসক্লাবের সামনে গণফোরাম কর্তৃক আয়োজিত ৭ জানুয়ারির ডামি নির্বাচন বর্জনের দাবি গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

সুব্রত চৌধুরী বলেন, জাতীয় পার্টিকে দলীয়করণ ও স্বতন্ত্র প্রার্থী তৈরি করার পরেও দেশে নির্বাচনী সহিংসতা হচ্ছে। লীগের বিভিন্ন নির্বাচনী ক্যাম্প বন্ধ হয়ে যাচ্ছে। সামনে পরিস্থিতি আরও খারাপ হবে। ভোটারদের মধ্যে আওয়ামী লীগ যুদ্ধ লাগিয়ে দিয়েছে।

তিনি বলেন, ইতোমধ্যে আন্তর্জাতিক মহল শেখ হাসিনাকে বোঝানোর চেষ্টা করছে যে, সবাইকে নিয়ে নির্বাচন করেন। না হলে এই নির্বাচনের কোনো অর্থ দাঁড়াবে না। সুষ্ঠু নির্বাচন না হলে দেশের পরিস্থিতি ভয়াবহ হবে।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন গণফোরামের সভাপতি এ কে এম জগলুল হায়দার আফ্রিক, ছাত্র বিষয়ক সম্পাদক সানজিদ রহমান শুভ, তথ্য ও প্রচার সম্পাদক মাহমুদউল্লাহ মধু, বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব আব্দুল কাদের, কো চেয়ারম্যান পারভীন নাসির খান ভাসানী।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
ইএসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।