ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

নির্বাচন বর্জনের আহ্বানে ঢাবি ছাত্রদলের লিফলেট বিতরণ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
নির্বাচন বর্জনের আহ্বানে ঢাবি ছাত্রদলের লিফলেট বিতরণ

ঢাকা বিশ্ববিদ্যালয়: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিলের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেছে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা।

বুধবার (৩ জানুয়ারি) সকালে বকশিবাজার থেকে ঢাকা মেডিকেল-২ নম্বর গেট হয়ে মেডিকেলের ভেতর পর্যন্ত লিফলেট বিতরণ করেন ছাত্রদলের নেতাকর্মীরা।

এতে নেতৃত্ব দেন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ইজাজুল কবির রুয়েল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম।

লিফলেট বিতরণের বিষয়ে এ বি এম ইজাজুল কবির রুয়েল বলেন, আগামী ৭ জানুয়ারি নির্বাচন বাংলাদেশের গণতন্ত্রের কফিনে সর্বশেষ পেরেক। এটা কোনো নির্বাচন হচ্ছে না, নির্বাচনের নামে ভাগবাটোয়ারার আয়োজন করা হয়েছে। এটি একটি তামাশা ছাড়া আর কিছু নয়। তরুণ প্রজন্মের ভোটাররাসহ সকলের প্রতি আমাদের আহ্বান, এই ডামি নির্বাচন বর্জন করুন। ভোটের দিন ঘরে থাকুন, ভোটকেন্দ্রে যাবেন না। ভোটকেন্দ্রে না গিয়ে এই অবৈধ নির্বাচনকে না বলুন। ভোটকেন্দ্রে আপনার না যাওয়াই হবে গণতন্ত্রের বিজয়।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, সহ-সভাপতি মো. হাসান, যুগ্ম-সম্পাদক গণেশ চন্দ্র রায় সাহস, মাছুম বিল্লাহ, রাজু আহমেদ, সোহেল রানা, মাহবুবুল আলম শাহিনসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।