ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফখরুল সরকার গঠন করবে তারেক জিয়া তা চায় না: রেলমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
ফখরুল সরকার গঠন করবে তারেক জিয়া তা চায় না: রেলমন্ত্রী

পঞ্চগড়: পঞ্চগড়-২ আসনের নৌকার প্রার্থী ও রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে আগামী দিনে বিএনপি যে সরকার গঠন করবে, এটা বিএনপির তারেক জিয়া চায় না। বিএনপি-জামায়াতের নেতৃত্ব না থাকায় তারা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেননি।

 

বুধবার (৩ জানুয়ারি) দুপুরে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চেংঠিহাজড়া ইউনিয়নের রথবাজারে এক নির্বাচনী পথসভায় মন্ত্রী উপস্থিত থেকে এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ফখরুল সাহেব গতবারে ভোট করে এমপি হয়েছিলেন, কিন্তু তাকেও পদত্যাগ করানো হয়। অন্যরা পার্লামেন্টে গেছে কিন্তু ফখরুলকে যেতে দেয়নি। কাজে ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে আগামী দিনে বিএনপি যে সরকার গঠন করবে, এটা বিএনপির তারেক জিয়া চায় না। এটার কারণ জনগণের প্রতি তাদের বিশ্বাস ও আস্থা নেই। ভোটে গেলে তারা বিপুলভাবে পরাজিত হবে। জনগণের জন্য তাদের কোনো পরিকল্পনা ও কর্মসূচি নেই। এসব কারণে তারা নির্বাচনে অংশগ্রহণ করছে না।  

চেংঠিহাজরা ইউনিয়নের ১নং রথবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রামকৃষ্ণ সেনের সভাপতিত্বে এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুর রহমান বুলু, সাধারণ সম্পাদক বাবু সদেশ চন্দ্র রায়সহ আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মী ও ভোটারেরা।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।