ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াতের অবস্থা হবে মুসলিম লীগের মতো: রেলমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
বিএনপি-জামায়াতের অবস্থা হবে মুসলিম লীগের মতো: রেলমন্ত্রী

পঞ্চগড়: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-২ আসনের নৌকার প্রার্থী ও রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, মুসলিম লীগের অবস্থা যে রকম হয়েছে, বিএনপি- জামায়াতের অবস্থা তাই হবে। কারণ, তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ পৌরসভার কালিস্থান নামক এলাকায় পথসভা শেষে এ কথা বলেন মন্ত্রী।

এসময় তিনি আরও বলেন, আগামীদিনে সময়ের ব্যবধানে দেখবেন, বিএনপি-জামায়াত নামে কোনো দল বাংলাদেশে নেই। তারা দেশ ও মানুষের জন্য রাজনীতি করে না। আগামীতে ভোটে আসার মানসিক শক্তিও তাদের নেই। আমি বিশ্বাস করি, আগামীদিনে তারা ভোটে এসে সফলতা অর্জন করতে পারবে না।

এর আগে মন্ত্রী পৌর এলাকার ও কালিস্থান এলাকার সাধারণ মানুষ ও ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এসময় পৌর আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী পথসভায় পৌর আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম সুইডেনের সভাপতিত্বে দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক হাসানাত জামান চৌধুরী জর্জ, পৌর মেয়র আবু বকর সিদ্দিক (আবু), দেবীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম এমু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাজুসহ আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মী ও ভোটাররা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।