ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

সিলেট-৬ আসনের প্রার্থী শমসের ভোট দিলেন নগরে 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
সিলেট-৬ আসনের প্রার্থী শমসের ভোট দিলেন নগরে 

সিলেট: নিজের নির্বাচনী আসনে ভোট দিতে পারলেন না সিলেট ৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে তৃণমূল বিএনপির প্রার্থী দলটির চেয়ারপারসন শমসের মোবিন চৌধুরী।  

প্রথমবারের মতো প্রার্থী হয়েও মূল প্রতিদ্বন্দ্বিতায় উঠে এসেছেন শমসের।

 

যদিও নিজেকেই ভোট দিতে পারননি সাবেক এই কূটনীতিক। কারণ শমসেরের ভোট তার নিজের আসনে নেই।  

শমসের মুবিন চৌধুরী বলেন, সিলেট ১-আসনের ভোটার। সকাল ৯টায় নগরের আমম্বরখানা গার্লস হাই স্কুল এন্ড কলেজে ভোট প্রদান করেন।  

ভোট প্রদান শেষে শমসের মুবিন চৌধুরী বলেন, আমি আশাবাদি এবার অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হবে। এখন পর্যন্ত সুষ্ঠু নির্বাচনের পরিবেশ রয়েছে।

নিজের নির্বাচনী এলাকায়ও শান্তিপূর্ণ নির্বাচন হচ্ছে দাবি করে বলেন, সিলেটে প্রার্থীদের মধ্যেও সম্প্রীতি ও সহমর্মিতা বিরাজমান রয়েছে। ভোটারদের মধ্যেও ব্যাপক উৎসাহ রয়েছে। এবার সুযোগ পেয়ে তারা ভোট দেয়ার জন্য মুখিয়ে আছে।

নিজের জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তৃণমূল বিএনপির চেয়ারম্যান বলেন, আমি জনগনের প্রচুর সাড়া পাচ্ছি। জয়ের ব্যাপারে আমি সম্পূর্ণ আশাবাদী। আমরা নতুন দল, এবার প্রস্তুতির সময়ও কম পেয়েছি। তবু আশা করছি এবার নির্বাচনে তৃণমূল বিএনপি অনেক ভালো করবে।  

সিলেট-৬ আসনে শমশের মুবিন ছাড়া অন্য প্রার্থীরা হলেন বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, জাতীয় পার্টির লাঙ্গল মার্কার প্রার্থী সাবেক এমপি সেলিম উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী কানাডা আওয়ামী লীগের সাবেক সভাপতি সরোয়ার হোসেন।

 

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
এনইউ/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।