ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

রাজনীতি

পরিবেশ ভালো, জয়ের ব্যাপারে আশাবাদী: হারুনর রশীদ 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
পরিবেশ ভালো, জয়ের ব্যাপারে আশাবাদী: হারুনর রশীদ 

ঢাকা: ঢাকা ৫ আসনের নৌকা প্রতীকের প্রার্থী হারুনর রশীদ মুন্না ভোটের পরিবেশে সন্তোষ প্রকাশ করেছে বলেছেন, জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।

রোববার (৭ জানুয়ারি) যাত্রাবাড়ীর মুহাম্মাদিয়া আারাবিয়া মাদ্রাসা কেন্দ্রে ভোট দিয়ে তিনি এ মন্তব্য করেন।

 

নৌকা প্রতীকের প্রার্থী বলেন, কেন্দ্রগুলোতে ঘুরে দেখলম। পরিস্থিতি ভালো। আমি শেখ হাসিনার প্রার্থী,নৌকার প্রার্থী। এই আসন থেকে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪৮, ৪৯, ৫০, ৬০, ৬১, ৬২, ৬৩, ৬৪, ৬৫, ৬৬, ৬৭, ৬৮, ৬৯ ও ৭০ নম্বর ওয়ার্ডের সমন্বয়ে গঠিত এই আসনে মোট ভোট কেন্দ্র ১৮৭ টি। রয়েছে এক হাজার ৮৯টি ভোট কক্ষ। এই আসনে পুরুষ ভোটার দুই লাখ ৫১ হাজার ৫১৭ জন। আর নারী ভোটার দুই লাখ ৩৯ হাজার ২৪৪ জন। তৃতীয় লিঙ্গের (হিজড়া) ভোটার রয়েছেন তিন জন। সব মিলিয়ে ভোটার সংখ্যা মোট চার লাখ ৯০ হাজার ৭৬৪ জন।

১৩ জন প্রার্থীর মধ্যে আলোচনায় রয়েছেন কেবলমাত্র সরকারি দলের তিন জন। তারা হলেন যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নৌকা প্রতীকের প্রার্থী হারুনর রশীদ মুন্না। দলের মনোনয়ন বঞ্চিত অপর দুই স্বতন্ত্র প্রার্থী হলেন, ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ট্রাক প্রতীকের প্রার্থী মশিউর রহমান মোল্লা সজল এবং ঈগল প্রতীক নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
ইএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।