ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ভোটকেন্দ্রে নাশকতার অভিযোগে বিএনপির ১৪ নেতাকর্মীর নামে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৪
ভোটকেন্দ্রে নাশকতার অভিযোগে বিএনপির ১৪ নেতাকর্মীর নামে মামলা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ভোটকেন্দ্রে নাশকতার অভিযোগে বিএনপির ১৪ নেতাকর্মীর নামে মামলা দায়ের করেছে পুলিশ। মামলায় ফতুল্লা থানা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক মো. শাহীন উল্লাহ শাহীনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

রোববার (৭ জানুয়ারি) ফতুল্লা মডেল থানা পুলিশ মামলাটি দায়ের করে।

মামলায় আসামিদের মধ্যে রয়েছেন—ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম টিটু, জেলা কৃষক দলের সদস্য সচিব কায়সার রিফাত, ফতুল্লা থানা কৃষক দলের আহবায়ক আমীর ব্যাপারী, এনায়েতনগর ইউনিয়ন যুবদলের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক জসিম, ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি শরীফ হোসেন মানিক, থানা বিএনপির যুগ্ম সম্পাদক রুহুল আমিন শিকদার, বিএনপি নেতা মুন্না, রাসেল, কামাল ব্যাপারী, মনির হোসেন।

এর আগে শনিবার (৬ জানুয়ারি) ফতুল্লার ১৬৯ নং কেন্দ্রে (উত্তর নরসিংপুর এলাকার এশায়াতুস সুন্নাহ কওমি মাদ্রাসা) কেন্দ্রে ককটেল বিস্ফোরণ ঘটানোর পর পেট্রোল ঢেলে অগ্নিসংযোগের চেষ্টা করার অভিযোগে শাহীনকে স্থানীয়রা আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দেয়। পরে তাকে সেখান থেকে আটক করা হয়।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তাসনিম জানান, মামলায় ১৪ জনকে আসামি করা হয়েছে। গ্রেপ্তার শাহীনকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৪
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।