ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

জনগণ নির্বাচন বর্জন করেছে দাবিতে জবি ছাত্রদলের লিফলেট বিতরণ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
জনগণ নির্বাচন বর্জন করেছে দাবিতে জবি ছাত্রদলের লিফলেট বিতরণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জনগণ ৭ জানুয়ারির নির্বাচন বর্জন করেছে দাবি করে লিফলেট বিতরণ করে গণসংযোগ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

মঙ্গলবার (০৯ জানুয়ারি) সকালে পুরান ঢাকার বাবুবাজার ও বাদামতলীর বিভিন্ন জায়গায় শাখা ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে এ কর্মসূচি পালন করে জবি ছাত্রদল।

কর্মসূচি শেষে জবি ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন, অবৈধ ফ্যাসিস্ট সরকারের অবৈধ, প্রহসনের তামাশার ডামি নির্বাচন দেশের সমগ্র মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। সাধারণ মানুষ এখন সচেতন। তারা এদেশে গণতন্ত্র চায়, মৌলিক অধিকার নিয়ে বেঁচে থাকতে চায়। বেহায়া, নির্লজ্জ, আজ্ঞাবহ সিইসি আবারও একটি তাঁবেদারি কায়দায় সূক্ষ্মভাবে কারচুপির মাধ্যমে নির্বাচনকে কলঙ্কিত করে স্বাধীন সার্বভৌম রাষ্ট্রকে হুমকির মুখে ফেলছে এবং দেশের সব সুনাম নষ্ট করেছে।

তিনি বলেন, আমাদের সাংগঠনিক অভিভাবক তারেক রহমান গণতন্ত্রকামী দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল সেই বার্তা ধারাবাহিকভাবে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছে। সাধারণ মানুষ সাম্য, মানবিকতা, ন্যায়বিচার প্রতিষ্ঠিত যে রাষ্ট্রের স্বপ্ন দেখেন সেই স্বপ্ন পূরণের লক্ষ্যে তারেক রহমানের নির্দেশে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল রাজপথে আছে এবং দাবি আদায় না হওয়া পর্যন্ত রাজপথেই থাকবে ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি বি এম মিলাদ উদ্দিন ভূঁইয়া, জবি ছাত্রদলের সহ-সভাপতি এম এ আবু ফয়েজ, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি, ওয়াহিদুজ্জামান তুহিন, সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, আসিফ আল ইমরান। সমাজ সেবা সম্পাদক রবিন মিয়া শাওন, তথ্য ও গবেষণা সম্পাদক রবিউল ইসলাম শাওন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিরাজ, সহ-প্রচার সম্পাদক মেহেদী হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক ইমন,‌ মেহেদী, রাহাত, আয়াত এবং সদস্য তাজুল, রবিউল, আনোয়ার‌সহ অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।