ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ছাত্র ফেডারেশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত, ওয়েবসাইট উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
ছাত্র ফেডারেশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত, ওয়েবসাইট উদ্বোধন

ঢাকা: বাংলাদেশ ছাত্র ফেডারেশনের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার (১০ জানুয়ারি) সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন সংগঠনটির নেতাকর্মীরা।

শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি ও ফ্যাসিবাদবিরোধী ছাত্র ঐক্যের সমন্বয়ক মশিউর রহমান খান রিচার্ড, সাধারণ সম্পাদক সৈকত আরিফ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক আরমানুল হক, ঢাকা মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক তুহিন আল ফরাজী প্রমুখ।

শ্রদ্ধা নিবেদন শেষে ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি মশিউর রহমান খান রিচার্ড বলেন, ১৯৮৫ সালের ১০ জানুয়ারি প্রতিষ্ঠার পর থেকে এদেশের ছাত্রসমাজ ও গণমানুষের প্রতিটি সংগ্রামে ছাত্র ফেডারেশন তার স্বার্থের সবটুকু দিয়ে রাজপথে লড়েছে; নেতৃত্ব দেবার চেষ্টা করেছে। সামনের দিনেও আমরা সে লড়াইয়ের ধারাবাহিকতা রক্ষা করব। এদেশের ছাত্র সমাজ ও গণমানুষের স্বার্থের পক্ষে ছাত্র ফেডারেশন তার লড়াই চালিয়ে যাবে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সন্ধ্যা ৬টায় কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সাবেক-বর্তমান নেতৃবৃন্দের এক মিলনমেলা অনুষ্ঠিত হয়। মিলনমেলায় বাংলাদেশ ছাত্র ফেডারেশনের ওয়েবসাইট (https://www.studentfederationbd.org/) ও ইউটিউব চ্যানেল (https://www.youtube.com/@sfbBangladesh) উদ্বোধন করা হয়।

ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেল উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সাবেক সভাপতি বিশিষ্ট শ্রমিকনেতা তাসলিমা আখতার। মিলনমেলার শুরুতেই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সাবেক সভাপতি আরিফুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সৌভিক করিম, ছাত্র ফেডারেশনের সাবেক সমাজকল্যাণ সম্পাদক শাওন করিম ও চলমান ফ্যাসিবাদবিরোধী আন্দোলনে শহীদদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।