ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

খুলনায় জি এম কাদেরের কুশপুতুল দাহ-বিক্ষোভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
খুলনায় জি এম কাদেরের কুশপুতুল দাহ-বিক্ষোভ

খুলনা: খুলনায় জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদেরের কুশপুতুল দাহ ও বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় নেতা-কর্মীরা।

শনিবার (১৩ জানুয়ারি) বটিয়াঘাটা উপজেলা জাতীয় পার্টি এবং সব অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে থানার মোড়ে কুশপুতুল দাহ ও বিক্ষোভ মিছিল করা হয়।

এ সময় ছাত্র সমাজের খুলনা জেলার আহ্বায়ক ও উপজেলার সভাপতি মো শাওন হাওলাদার বলেন, শুক্রবার (১২ বিকেলে) বিকেলে জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সুনীল শুভ রায়কে জাপার প্রেসিডিয়াম সদস্যসহ সব পদ-পদবি থেকে অব্যাহতি দেওয়ার প্রতিবাদে কুশপুতুল দাহ ও বিক্ষোভ মিছিল করা হয়। এ ছাড়া জি এম কাদের দলটিকে একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানে রূপান্তরিত করেছেন। তৃণমূল নেতা-কর্মীর কোনো খোঁজ-খবর রাখেন না তিনি। যে তার অন্যায়ের প্রতিবাদ করে তাকেই ব্যক্তিগত স্বার্থ চরিতার্থ করতে দল থেকে অব্যাহতি দেন।

কুশপুতুল দাহ ও বিক্ষোভ মিছিলে বক্তব্য দেন- উপজেলা উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি শেখ মোদাচ্ছের হোসেন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রশান্ত কুমার বিশ্বাস, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান এলাহী, উপজেলা যুব সংহতির সভাপতি অসীম মল্লিক, খুলনা জেলার আহ্বায়ক ও উপজেলা ছাত্র সমাজের সভাপতি মো. শাওন হাওলাদার, সাধারণ সম্পাদক গাজী তরিকুল, উপজেলা যুব সংহতির সাধারণ সম্পাদক মিলন কান্তি বালা, উপজেলা শ্রমিক পার্টির সভাপতি শহিদুল গাজী, সাধারণ সম্পাদক শহিদ সানা, বটিয়াঘাটা ইউনিয়ন জাপার সাধারণ সম্পাদক মিহির কান্তি কেষ্ট, উপজেলা ছাত্র সমাজের যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব মোল্লা, উপজেলা ছাত্র সমাজের সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন দবির, উপজেলা ছাত্র সমাজের দপ্তর সম্পাদক মানস সরকার, জাপা নেতা ফারুক শেখ, বিল্লাল হাওলাদার, আল-আমিন শিকদার, মাহমুদুল হাসান, শুকুর গাজী, এনামুল গাজীসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতা-কর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।