ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপিকে জনগণ বিশ্বাস করে না বলেই তারা নির্বাচন বর্জন করেছে: শেখ পরশ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
বিএনপিকে জনগণ বিশ্বাস করে না বলেই তারা নির্বাচন বর্জন করেছে: শেখ পরশ

ঢাকা: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, ঠিক ১৫ বছর আগে গ্যাস, বিদ্যুৎ এবং সারের জন্য মানুষের ওপর গুলি চালিয়েছিল বিএনপি-জামায়াত সরকার। তারা রাজনীতি করে নিজেদের শ্রেণি স্বার্থ হাসিল করার জন্য, আর শেখ হাসিনার আওয়ামী লীগ রাজনীতি করে আপনাদের মঙ্গলের জন্য।

বিএনপিকে মানুষ শুধুমাত্র ঘৃণা করে, বিশ্বাস করে না। তাই তারা নির্বাচনে যেতে ভয় পেয়েছে। সেই অপরাধবোধ থেকে মানুষের সামনে ভোট চাইতে যেতে ভয় পেয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে।

শনিবার (১৩ জানুয়ারি) বনানী মডেল স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে দেশব্যাপী অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে তিনি এসব মন্তব্য করেন।  

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন,  বঙ্গবন্ধুকন্যা দৃঢ়প্রতিজ্ঞ যে আপনাদেরকে আর কোনোদিন ভাত-কাপড়ের জন্য কষ্ট করতে হবে না। তবে আমরা বুঝি, আপনাদের কিছু কষ্ট হচ্ছে দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে। ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে দ্রব্যমূল্য বাড়ছে। সারা বিশ্বেই বেড়ে গেছে। বাংলাদেশেও তার ব্যতিক্রম না। বর্তমান সরকারের অন্যতম প্রধান চ্যালেঞ্জ এ দ্রব্যমূল্য আপনাদের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসা।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, আমরা কথায় বিশ্বাস করি না; আমরা কাজে বিশ্বাস করি। নিজেদের জীবন বাজি রেখে তাদের সর্বস্ব দিয়ে এদেশের মানুষের সহায়তা করেছিল।

তিনি আরও বলেন, যারা বারবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল, মানুষের দুর্দিনে তাদের পাশে থাকে না, তারাও একদিন বাংলাদেশের রাজনীতি থেকে চিরতরে হারিয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এনবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।