ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

অসুস্থ মোশাররফকে ফের বিদেশে নেওয়া হচ্ছে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
অসুস্থ মোশাররফকে ফের বিদেশে নেওয়া হচ্ছে

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ফের বিদেশে নেওয়ার চেষ্টা চলছে।

সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালের চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্ট পেলে দ্রুত তাকে সেখানে নেওয়া হবে বলে জানিয়েছেন ড. খন্দকার মোশাররফ হোসেনের ছেলে ড. খন্দকার মারুফ হোসেন।

তিনি সাংবাদিকদের জানান, উন্নত চিকিৎসার জন্য আব্বাকে সিঙ্গাপুর নেওয়ার চেষ্টা করছি। আশা করছি আগামী সপ্তাহের মধ্যে ডাক্তারদের অ্যাপয়েন্টমেন্ট পেয়ে যাবো। অ্যাপয়েন্টমেন্ট পেলে দ্রুত সিঙ্গাপুর নেওয়া হবে।

এদিকে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, ড. খন্দকার মোশাররফ হোসনের শারীরিক অবস্থার কোনো উন্নতি নেই। তাই তাকে সিঙ্গাপুর নেওয়ার চেষ্টা করা হচ্ছে। সেখানে নিয়ে যেতে ভিসা পাওয়া ও চিকিৎসকদের শিডিউল পাওয়ার কিছু বিষয় রয়েছে।

গত বছরের ১৬ জুন রাতে অসুস্থ হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খন্দকার মোশাররফ। চিকিৎসকরা তার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টে দেখতে পান- তার ব্রেইনের বাইরে ছোট্ট একটি টিউমারের অস্তিত্ব। এরপর ২৭ জুন বিএনপির এই শীর্ষ নেতাকে সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি করা হয়। দুই মাসের বেশি সময় চিকিৎসা শেষে দেশে ফেরেন তিনি।  

সম্প্রতি অসুস্থ হয়ে পড়লে ফের তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৪
টিএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।