ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

জনগণ এই সরকারকে প্রত্যাখ্যান করেছে: চরমোনাই পীর

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
জনগণ  এই সরকারকে প্রত্যাখ্যান করেছে: চরমোনাই পীর

ঢাকা: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর সৈয়দ মুহাম্মার রেজাউল করীম বলেছেন, বর্তমানে দেশকে আর সুন্দর এবং সভ্য দেশ বলার মতো কোন অবস্থা নেই। এই দেশের পরিচালনায় যারা রয়েছেন, তারা এতো পরিমাণ মিথ্যা কথা বলেন যা ইতিহাসে বিরল।

সদ্য অনুষ্ঠিত হওয়া জাতীয় নির্বাচনে সিংহভাগ জনগণ অংশগ্রহণ করে নি। ভোটও প্রদান করে নি। জনগণ এক অঘোষিত যুদ্ধের মাধ্যমে এই সরকারকে প্রত্যাখ্যান করেছে।

বুধবার (১৭ জানুয়ারি) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সিটিউশনে আয়োজিত ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কর্তৃক আয়োজিত কেন্দ্রীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


চরমোনাই পীর বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, এর থেকে সুন্দর নির্বাচন আর হতে পারে না। এসব দেখে পরবর্তী প্রজন্ম কি শিখবে? একদিন এসবের পতন হবে, যা এ সরকার ভালোভাবেই জানে। আর ইসলামের বিরুদ্ধে যে ষড়যন্ত্র চলছে, তার বিরুদ্ধে আমাদের সবাইকে সচেতন ও প্রতিবাদী হতে হবে।

সম্মেলনে চরমোনাই পীর সাহেব ইসলামী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির নাম ঘোষণা করেন এবং তাদের শপথ পাঠ করান।

এসময় কেন্দ্রীয় কমিটির নাম ঘোষণা কালে চরমোনাই পীর সাহেব বলেন, ইসলামী ছাত্র আন্দোলনের আগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। বর্তমান ২০২৪ নতুন কমিটিতে কেন্দ্রীয় সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন নুরুল বাসার আজিজী। কেন্দ্রীয় সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন ইউসুফ আহমেদ মানসুর। কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবে মোহাম্মদ মুনতাসির আহমাদ।

সম্মেলনে উপস্থিত ছিলেন ইসলামি আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব গাজী আতাউর রহমান, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাহবুবুর রহমান, প্রেসিডিয়াম সদস্য আশরাফ আলী আকন, মহাসচিব ইউনুস আহমেদ, জ্যেষ্ঠ আমীর ফায়জুল করিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
ইএসএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।