ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আমেরিকা স্বার্থের জন্য ইস্যু তৈরি করেছিল: ড. মোমেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
আমেরিকা স্বার্থের জন্য ইস্যু তৈরি করেছিল: ড. মোমেন

সিলেট: নির্বাচনের আগে আমেরিকা মূলত তাদের স্বার্থের জন্য কিছু ইস্যু তৈরি করেছিল বলে মন্তব্য করেছেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও সদ্য সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বেলা আড়াইটায় দিকে ঢাকা থেকে বিমানযোগে সিলেট যান সাবেক এই মন্ত্রী।

এরপর নগরীর হাফিজ কমপ্লেক্সের বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

ড. মোমেন বলেন, বিরোধী দলের (বিএনপি) অসহযোগ আন্দোলন ও তাদের প্রোপাগান্ডাকে মিথ্যা প্রমাণ করে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে। জনগণ আমার দল নৌকাকে ভোট দিয়ে স্থায়িত্ব ও উন্নয়নের ধারাকে অব্যাহত রেখেছে।
 
তিনি বলেন, সিলেটে একটি সুন্দর নির্বাচন হয়েছে। জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি নির্বাচিত হওয়ার পর অনেকে ফোন দিয়ে অভিনন্দন জানিয়েছেন। আমার জন্য কেঁদেছেন, দোয়া করেছেন। তারা যে আমাকে এতো পছন্দ করেন, তা আমি জানতাম না। সিলেটবাসীর ভালোবাসায় আজ আমি ধন্য।

একজন সংসদ সদস্য হিসেবে সিলেটের চলমান উন্নয়নগুলো সুষ্ঠু সুন্দরভাবে সম্পন্ন হওয়ার প্রত্যাশা রেখে তিনি বলেন, আগে মন্ত্রী ছিলাম, তাই ব্যস্ততার জন্য ইচ্ছে থাকা সত্ত্বেও সরাসরি তদারকি করা সম্ভব হয়নি। এখন সংসদ সদস্য হিসেবে সিলেটের চলমান উন্নয়ন কাজগুলো আরও ভালোভাবে দেখভাল করব।

এদিকে, ড. একে আব্দুল মোমেনকে স্বাগত জানতে ওসমানী বিমানবন্দরে রাজনৈতিক-সামাজিক নেতারা ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০০২১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
এনইউ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।