ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

বহিষ্কৃত নেতাকর্মীদের ফিরিয়ে আনার দাবি রওশন এরশাদের

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
বহিষ্কৃত নেতাকর্মীদের ফিরিয়ে আনার দাবি রওশন এরশাদের

ঢাকা: জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ এক বিবৃতিতে বলেছেন, হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে যে সব নেতাকর্মী দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট এদের দল থেকে বহিষ্কার বা অব্যাহতি দেওয়া অতীব দুঃখজনক। বিশেষ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে তথাকথিত দলীয় শৃঙ্খলা ভঙ্গের ভঙ্গুর অজুহাত তুলে দলের নিবেদিত প্রাণ কর্মী ও সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের দল থেকে বহিষ্কার করা অত্যন্ত দুঃখজনক।

অনতিবিলম্বে অব্যাহতিপ্রাপ্ত ও বহিষ্কৃত নেতাকর্মীদের দলে ফিরিয়ে এনে নিজ নিজ পদে বহালের আহ্বান জানাচ্ছি।

সোমবার (২২ জানুয়ারি) বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহর সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে রওশন এরশাদ বলেন, যেই মুহূর্তে প্রয়োজন সব স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ প্রয়াসের মাধ্যমে নির্বাচনে বিপর্যয় এড়িয়ে দলকে শক্তিশালী করা সেই মুহূর্তে নিবেদিত প্রাণ নেতা কর্মীদের দল থেকে বের করে দিয়ে দলকে ন্যাপ মোজাফ্ফর, ন্যাপ ভাসানী ও মুসলীম লীগে রূপান্তরের শামিল। তাই অনতিবিলম্বে দলকে ঐক্যবদ্ধ করতে প্রয়াস গ্রহণের জন্য পার্টির চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।