ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

মানুষকে জিম্মি করে রাজনীতি আমরা করি না: নাছিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
মানুষকে জিম্মি করে রাজনীতি আমরা করি না: নাছিম

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, মানুষকে জিম্মি করে রাজনীতি আমরা করি না। মানুষকে পুড়িয়ে মারাকে যারা রাজনৈতিক আন্দোলন মনে করে, তারা কখনো রাজনৈতিক দল হতে পারে না।

এটি হলো সন্ত্রাসী কর্মকাণ্ড। ধ্বংসাত্মক কর্মকাণ্ড কখনো গণতন্ত্রের পক্ষে হতে পারে না। যারা মানুষকে ভালোবাসতে পারে না, তারা কখনো দেশপ্রেমিক হতে পারে না।

সোমবার (২২ জানুয়ারি) বিকেলে মালিবাগের আবুজর গিফারি কলেজে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

বাহাউদ্দিন নাছিম বলেন, দেশের মানুষের দুঃখ কষ্ট লাঘবের জন্য প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তিনি মানুষের অধিকার রক্ষার জন্য কাজ করে যাচ্ছেন। আমরা মানুষের পাশে থেকে আগামী দিনেও উন্নয়ন, অগ্রগতি, শান্তি, সমৃদ্ধি যাতে বৃদ্ধি পায় তার জন্য কাজ করে যাব।

তিনি আরও বলেন, আপনারা দেশরত্ন শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন, যাতে তিনি সুস্থ থাকেন, ভালো থাকেন। তিনি সুস্থ ও ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। দেশের মানুষ শান্তিতে থাকবে।

নাছিম বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরও এগিয়ে যাবে। মানুষের কষ্ট দুঃখ আরও লাঘব হবে। আমরা মাথা উঁচু করে বিশ্ব দরবারে দাঁড়াতে পারব। আমরা দেশরত্ন শেখ হাসিনার সঙ্গে সব সময় আছি এবং থাকব। কোনো বাধা দেশরত্ন শেখ হাসিনাকে দমিয়ে রাখতে পারবে না।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা নির্বাচনে ব্যাপক কাজ করেছেন। আপনাদের পরিশ্রমের কারণেই আওয়ামী লীগের প্রার্থী হিসেবে শেখ হাসিনার প্রার্থী হিসেবে আমি বিজয়ী হয়েছি। আপনাদের সকলের কাছে আমি কৃতজ্ঞ। আগামী দিনেও আমরা একসাথে কাজ করব। দেশরত্ন শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার জন্য আমরা একযোগ হয়ে কাজ করব।

১২ নং ওয়ার্ড কাউন্সিলর মামুন রশিদ শুভ্রের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আবুজর গিফারি কলেজ প্রাঙ্গণে শীতবস্ত্র বিতরণ শেষে বাহাউদ্দিন নাছিম পল্টন কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এনবিএমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।