ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

মাশরাফি হুইপ হওয়ায় নড়াইলে আনন্দ মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
মাশরাফি হুইপ হওয়ায় নড়াইলে আনন্দ মিছিল

নড়াইল: বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা হুইপ হিসেবে নিয়োগ পাওয়ায় নড়াইলে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে নড়াইল শহরের মুচিরপোল এলাকা থেকে একটি মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আদালত চত্বরের সামনে এসে শেষ হয়।

আনন্দ মিছিল শেষে সমাবেশে মাশরাফিকে হুইপ হিসেবে নিয়োগ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়। এছাড়া মাশরাফির সঙ্গে থেকে নড়াইলকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে সবাইকে আহ্বান জানানো হয়।

নেতাকর্মীরা বলেন, দেশ স্বাধীনের পর নড়াইল থেকে কেউ কখনও মন্ত্রী হননি। সেখানে মাশরাফি হুইপ নির্বাচিত হওয়ায় নড়াইলবাসী খুশী।

মিছিল ও সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, সহ-সভাপতি হাসানুজ্জামান হামান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্তী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফরহাদ হোসেন, আওয়ামী লীগ নেতা মিলন খান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছমত আরা, নড়াইল ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীলসহ জেলার জেলা আওয়ামী লীগের নেতারা।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।