ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

‘ডামি নির্বাচনে আ. লীগ ক্ষমতায় আসার পর দেশে ভয়াবহ হাহাকার’

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
‘ডামি নির্বাচনে আ. লীগ ক্ষমতায় আসার পর দেশে ভয়াবহ হাহাকার’

খুলনা: কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন বলেছেন, একদলীয় সরকারের অধীনে সাজানো ‘ডামি’ নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসার পর থেকে দেশে ভয়াবহ হাহাকার চলছে। ঘরে ঘরে ক্ষুধার আর্তনাদ বাতাসে ভেসে আসছে।

জনগণ এ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে মহানগরী কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খুলনা মহানগর ও জেলার উদ্যোগে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে, বর্তমান সংসদ ভেঙে দেওয়া, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ রাজবন্দিদের মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে কালো পতাকা মিছিল পূর্ব এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) অনিন্দ্য ইসলাম অমিত ও সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু।

মহানগর বিএনপি যুগ্ম আহ্বায়ক শেখ সাদীর পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, বেগম রেহেনা ঈসা, অ্যাডভোকেট নুরুল হাসান রুবা, কাজী মাহমুদ আলী, আবুল কালাম জিয়া, শেখ তৈয়বুর রহমান, শামীম কবীর, আশরাফুল আলম খান, শামসুল আলম, এনামুল হকসহ অনেকে।

সমাবেশ শেষে নগরীতে কালোপতাকা মিছিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, জানুয়ারি ২৭,  ২০২৩
এমআরএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।