ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এ নির্বাচন মানুষ প্রত্যাখ্যান করেছে: মিনু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
এ নির্বাচন মানুষ প্রত্যাখ্যান করেছে: মিনু

রাজশাহী: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন মানুষ প্রত্যাখ্যান করেছে বলে দাবি করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। তিনি বলেন, এ সরকারের কোনা জনপ্রিয়তা নেই।

তার প্রমাণ সদ্য নির্বাচন। ৭ জানুয়ারি দেশের সাতভাগ ভোটারও ভোটকেন্দ্রে যায়নি। এ থেকেই প্রমাণ হয় যে, তাদেরকে আর জনগণ চায় না।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে রাজশাহীতে বিএনপির কর্মসূচিতে বক্তব্য দিতে গিয়ে এমন দাবি করেন মিনু।  

রাজশাহী জেলা ও মহানগর বিএনপির আয়োজনে চাল, ডাল, তেল, বিদ্যুৎ, গ্যাসসহ সব দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, বেগম খালেদা জিয়াসহ সব বন্দির মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার ও দ্বাদশ সংসদ নির্বাচন বাতিলসহ এক দফা দাবি আদায়ের লক্ষ্যে কালো পতাকা মিছিল ও সমাবেশে হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান বলেন, ডামি নির্বাচন করে এ সরকার আবারও ক্ষমতায় থাকার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাই এ সরকারকে একদফা আন্দোলনের মাধ্যমে শিগগিরই বিতারিত করে দেশে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করা হবে।

এ সময় কারাগারে আটক বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সব রাজবন্দির মুক্তি দাবি করেন মিনু।

বক্তব্য শেষে নেতারা রাজশাহী মহানগরীর মালোপাড়ায় থাকা বিএনপি দলীয় কার্যালয়ের সামনে থেকে কালোপতাকা মিছিল বের করে। এ কালোপতাকা মিছিলটি সোনাদীঘির মোড় হয়ে সাহেববাজার জিরোপয়েন্ট দিয়ে নিউমার্কেট এলাকায় গিয়ে শেষ হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন,  বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল।

এছাড়া মহানগর ও জেলা থেকে আগত বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৪
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।