ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

জেল-জুলুমের ভয় পেলে চলবে না: ফারুক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
জেল-জুলুমের ভয় পেলে চলবে না: ফারুক

বরিশাল: বরিশাল মহানগর বিএনপির বিভিন্ন ওয়ার্ডের নেতাদের আগামীকাল মঙ্গলবারের (৩০ জানুয়ারি) কালো পতাকা মিছিল সফল করার আহ্বান জানিয়েছেন আহ্বায়ক মো. মনিরুজ্জামান ফারুক। তিনি বলেছেন, আমাদের আন্দোলন শেষ হয়ে যায়নি।

জেল-জুলুমের ভয় পেলে চলবে না।

সোমবার (২৯ জানুয়ারি) বেলা ১১টায় বরিশাল নগরের সদর রোডের দলীয় কার্যালয়ে কালো পতাকা কর্মসূচির প্রস্তুতি সভায় তিনি এ আহ্বান জানান।

মহানগর বিএনপি আহ্বায়ক মো. মনিরুজ্জামান ফারুক বলেন, আমাদের আন্দোলন শেষ হয়ে যায়নি। জেল-জুলুমের ভয় পেলে চলবে না। ফ্যাসিস্ট সরকারের পতন না হওয়া পর্যন্ত কেন্দ্রীয় বিএনপি যখন যে কর্মসূচি দেবে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন চালিয়ে যেতে হবে।

আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে মানুষের ভোটের অধিকারসহ গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে বলেও তিনি উল্লেখ করেন।

উল্লেখ্য, সম্প্রতি কারামুক্ত হয়েছেন মনিরুজ্জামান ফারুক। এরপরই তিনি দলীয় কার্যক্রমে যুক্ত হন। তার সভাপতিত্বে ও মহানগর বিএনপির সদস্য সাইফুল আনাম বিপুর সঞ্চালনায় প্রস্তুতি সভাটি অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মাকসুদুর রহমান, সিনিয়র সদস্য আ ন ম সাইফুল আহসান আজিম, সদস্য আবদুল হালিম মৃধা ও আফরোজা খানম নাসরিন এবং মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক মাহবুবুর রহমান পিন্টুসহ অন্যান্যরা।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।