ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

‘গণআন্দোলনে ডামি সরকারের পতন হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
‘গণআন্দোলনে ডামি সরকারের পতন হবে’

ফেনী: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মশিউর রহমান বিপ্লব বলেছেন, পাতানো নির্বাচনে ক্ষমতা দখলকারী জনবিচ্ছিন্ন ডামি সরকার গণআন্দোলনে পতন হবে। জোর করে ক্ষমতা দখল করা যায়, ক্ষমতায় টিকে থাকা যাবে না।

দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দিদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলের একদফা দাবিতে ফেনী সদর উপজেলা ও ফেনী পৌর বিএনপির কালো পতাকা মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে ফেনী শহরের রামপুর সওদাগর বাড়ি থেকে কালো পতাকা মিছিল শুরু হয়ে ইসলামপুর রোডে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। ফেনী জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক অধ্যাপক এম এ খালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ সঞ্চালনা করেন সদস্য সচিব আলাল উদ্দিন আলাল।

সমাবেশে যুগ্ম আহ্বায়ক এয়াকুব নবী, আনোয়ার হোসেন পাটোয়ারী, সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক বাবু তপন কর, সদস্য সচিব আমান উদ্দিন কায়সার সাব্বির, পৌর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক খুরশীদ আলম ভূঁইয়া, সদস্য সচিব অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন ভূঁইয়াসহ বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।