ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কটিয়াদীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের কবজি বিচ্ছিন্ন করল দুর্বৃত্তরা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
কটিয়াদীতে স্বেচ্ছাসেবক লীগ নেতার দুই হাতের কবজি বিচ্ছিন্ন করল দুর্বৃত্তরা 

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিকুল ইসলাম নয়নকে (৩৬) কুপিয়ে তার দুই হাতের কবজি বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার সহশ্রাম-ধূলদিয়া ইউনিয়নের কাছারিপাড়া মোড়সংলগ্ন মুচিবাড়ির সামনে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত রফিকুল ইসলাম নয়ন উপজেলার সহশ্রাম-ধূলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়ার ছেলে। তিনি কটিয়াদী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার গচিহাটা বাজার থেকে বাড়ি ফিরছিলেন নয়ন। পথে কাছারিপাড়া মোড়সংলগ্ন মুচিবাড়ির কাছে পৌঁছালে তার ওপর হামলা করে দুর্বৃত্তরা। এসময় তারা কুপিয়ে নয়নের দুই হাতের কবজি বিচ্ছিন্ন করে দেয়। এছাড়া নয়নের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে পালিয়ে যায় তারা। পরে আশঙ্কাজনক অবস্থায় নয়নকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।  

এ প্রসঙ্গে কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ বাংলানিউজকে জানান, এখনো এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে।  

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ