ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মুকসুদপুরে নির্বাচন পরবর্তী সহিংসতার মামলায় প্রার্থীসহ ৬ জন জেলে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
মুকসুদপুরে নির্বাচন পরবর্তী সহিংসতার মামলায় প্রার্থীসহ ৬ জন জেলে

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে সংসদ নির্বাচন পরবর্তী সহিংসতার মামলায় স্বতন্ত্র প্রার্থী মো. কাবির মিয়াসহ ছয়জনকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

এ মামলার ৩২ জন আসামির মধ্যে ২৯ জন রোববার (০৪ ফেব্রুয়ারি) আদালতে হাজিরা দিয়ে জামিন আবেদন করলে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফিরোজ মামুন কাবির মিয়াসহ ছয় আসামির জামিন না মঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

বাকিরা জামিন পেয়েছেন।

গত ৩০ জানুয়ারি গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল (৫৫) ও তার গাড়ির চালকসহ তিনজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করা হয়। মুকসুদপুর উপজেলা পরিষদ চত্বরের কাছে এ হামলার ঘটনা ঘটে।  

ওই রাতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল বাদী হয়ে কাবির মিয়াসহ ৩২ জনকে আসামি করে থানায় মামলা করেন।

গোপালগঞ্জ-১ (মুকসুদপুর-কাশিয়ানী একাংশ) আসনে স্বতন্ত্র প্রার্থী মো. কাবির মিয়া লড়েছিলেন ঈগল প্রতীক নিয়ে। গত ৭ জানুয়ারির ভোটে নৌকার প্রার্থী মুহাম্মদ ফারুক খান ১ লাখ ১৮ হাজার ৭৫৭ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের প্রার্থী কাবির মিয়া পান ১ লাখ ৮ হাজার ৯৩৪ ভোট।  
 
বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।