ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শামীম ওসমানের অনুরোধে গান গাইলেন প্রতিমন্ত্রী পলক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪০ ঘণ্টা, মার্চ ৮, ২০২৪
শামীম ওসমানের অনুরোধে গান গাইলেন প্রতিমন্ত্রী পলক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের অনুরোধে গান গাইলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ‍ পলক।  

শুক্রবার (০৮ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে তিনি গান গেয়েছেন।

সরেজমিনে দেখা গেছে, মঞ্চে দাঁড়িয়ে প্রধান অতিথির বক্তব্য শেষে আসন গ্রহণের উদ্দেশ্যে মাইক ছেড়ে দেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ‍ পলক। এ সময় তাকে গান গাইতে অনুরোধ করেন সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

গান গাইতে অনুরোধ করে সংসদ সদস্য শামীম ওসমান বলেন, আমি একসময় খুব ভালো গান গাইতাম। এখন গাই না। কিন্তু উনি (জুনাইদ আহমেদ পলক) ভালো গান করেন। আমি শুনেছি। আমরা সবাই তার গান শুনতে চাই।

এ সময় মঞ্চে দাঁড়িয়ে থাকা প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ‍ পলক সংসদ সদস্য শামীম ওসমানের বন্ধু ও জেলা প্রশাসনের চেয়ারম্যান চন্দনশীলের কথা উল্লেখ করে বলেন, এই মঞ্চে আরও একজন আছেন, আপনার বন্ধু চন্দনশীল খুব ভালো গান করেন। আমি ওনার গান সোশ্যাল মিডিয়া ও ইউটিউবে দেখেছি। আমরা তাহলে একসঙ্গে গাই।

এরপর প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ‍ পলক ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল একসঙ্গে খালি গলায় গান গেয়ে শোনান। ‘সেই তুমি কেন এত অচেনা হলে’ গানটি তারা দুজনে গেয়ে শোনান।

জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক মো. মোস্তফা কামাল, জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীল ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৪
এমআরপি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।